1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হাই। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হাই।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৭ মে, ২০২৩
  • ১২৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

এসময় তিনি বলেন, ৪৩ বছর পূর্বে আজকের এই দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে আসেন। দেশে ফিরে তিনি দেশের উন্নয়নকল্পে কাজ শুরু করেন। বঙ্গবন্ধু সহ চার নেতার খুনিদের বিচার করেন তিনি। মেট্রোরেল, ফ্রাইওভার, পদ্মাসেতু সহ বিভিন্ন মেগা প্রকল্প গুলো সম্পাদন করেছেন। অথচ তাকে বার বার হত্যা চেষ্টা করা হয়েছে। ১/১১ এর সময় অনেক নেতা কর্মী তাকে ছেড়ে চলে গিয়েছে কিন্তু তিনি ভেঙ্গে পড়েন নি। তিনি ছিলেন অটল, অবিচল। দেশের উন্নয়নের স্বার্থে তিনি কখনো আপোষ করেন নি। আপনারা তার জন্য দোয়া করবেন। যেন তিনি আগামীতেও দেশের প্রধানমন্ত্রী হিসেবে দেশকে উন্নয়নের সর্বোচ্চ শিখড়ে নিয়ে যেতে পারেন।

বক্তব্য শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও দেশবাসীর কল্যান কামনা করে বিশেষ দোয়া পরিচারনা করা হয়।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ এড. হোসনে আরা বাবলী, সাবেক সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, সহ-সভাপতি খবির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সুলতান উদ্দিন নান্নু, সামসুজ্জামান ভাষানি, এড. মরিয়ম কল্পনা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL