1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ক্ষমতাসীনরা শত্রু সাবেক ক্ষমতাসীনরা মিত্র ভাবছে : মোমিন মেহেদী - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়। 

ক্ষমতাসীনরা শত্রু সাবেক ক্ষমতাসীনরা মিত্র ভাবছে : মোমিন মেহেদী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ১০৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, দেশের রাজনীতির দুটি পক্ষের একটি ক্ষমতায় আসতে, আরেকটি ক্ষমতায় থাকতে চেষ্টা করছে, তারই ধারাবাহিকতায় জনগণ ও কূটনীতিকদেরকে ক্ষমতাসীনরা শত্রু সাবেক ক্ষমতাসীনরা মিত্র ভাবছে।

১৬ মে সকাল ১০ টায় পুরানা পল্টনে ‘কূটনৈতিক সম্পর্কচ্ছেদ দেশের জন্য বিপদজনক হয়ে উঠতে পারে’ শীর্ষক প্রতিবাদ সভায় তিনি উপরোক্ত কথা বলেন। নতুনধারা ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক কোয়েল হাসানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, চেয়ারম্যান মোমিন মেহেদী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী. সদস্য সাদিয়া জাহান নিতু প্রমুখ। নেতৃবৃন্দ এসময় আরো বলেন, বিশ^ব্যাপী বাংলাদেশ মহান ভাষা আন্দোলনের জন্য, মহান মুক্তিযুদ্ধের জন্য আলোচিত হলেও এখন নীতিহীন কর্মের জন্য, অপরাধ-দুর্নীতি-অর্থ পাচারের জন্য সমালোচিত হচ্ছি, নিষিদ্ধ হচ্ছি। এমন একটা পরিস্থিতি থেকে উত্তরণের জন্য কূটনৈতিক সম্পর্ক উন্নয়নের পরিবর্তে অবনতি যারা ঘটাচ্ছেন, তাদের প্রতি আহবান জানাচ্ছি- আগে নিজেদের অর্থনৈতিক ভিত্তি শক্তিশালী করুন, তারপর বিশ^মোড়লদের বিরুদ্ধে লড়বেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL