1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জবাসীর চুলা মিছিল হলো লাল কার্ড : মোমিন মেহেদী - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফ‌টো সাংবা‌দিক এনামু‌লের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান  রূপগঞ্জে  গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট ২৪ শুভ উদ্বোধন ২য় বিভাগ ক্রিকেট লীগশিরোপার রেসে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ

নারায়ণগঞ্জবাসীর চুলা মিছিল হলো লাল কার্ড : মোমিন মেহেদী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ১০৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নারায়ণগঞ্জবাসীর চুলা মিছিল হলো লাল কার্ড, এরপরও যদি দুর্নীতিবাজ তিতাস কর্তা আর জনপ্রতিনিধিরা  গ্যাস সংকট সমাধানে কোন উদ্যেগ না নেয় তাহলে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে।

গ্যাস সংকট সমাধানের দাবিতে নতুনধারা নারায়ণগঞ্জ মহানগর শাখার আয়োজনে অনুষ্ঠিত চুলা মিছিল ও সমাবেশে তিনি উপরোক্ত কথা বলেন। ১২ এপ্রিল সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত কর্মসূচিতে অতিথি ছিলেন নতুনধারার চেয়ারম্যানের অর্থনৈতিক উপদেষ্টা আলতাফ হোসেন রায়হান।

প্রধান বক্তা ছিলেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা। সংহতি প্রকাশ করেন দৈনিক ইয়াদ-এর সম্পাদক তোফাজ্জল হোসেন এবং সোনিয়া দেওয়ান প্রীতি। নারায়ণগঞ্জ মহানগর নতুনধারার সমন্বয়ক ডা. নূরজাহান নীরার সভাপতিত্বে ও মনির জামানের সঞ্চালনায় বক্তব্য রাখেন নতুনধারা নারায়ণগঞ্জ মহানগর সদস্য আল আমিন বৈরাগী, মামুন রায়হান, ইকবাল হোসেন রোমেছ, জহিরুল ইসলাম প্রমুখ।

এসময় মোমিন মেহেদী বলেন, নারায়ণগঞ্জবাসীর গ্যাস সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ না নিলে কোটি কোটি টাকা খরচ করে নারায়ণগঞ্জে তিতাস গ্যাস অফিস পরিচালনা বন্ধ করার দাবিতে কর্মসূচি দেয়া হবে। এছাড়াও জ¦ালানি প্রতিমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান এবং নারায়ণগঞ্জ তিতাস গ্যাস কার্যালয় ঘেরাও কর্মসূচিরও হুশিয়ারি দেন নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL