1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমির হত্যা মামলায় গরুচোর হোসেন ২ দিনের রিমান্ডে - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

আমির হত্যা মামলায় গরুচোর হোসেন ২ দিনের রিমান্ডে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১১৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আমির হোসেন (৫০) হত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় হোসেন মিয়া (৫০) নামে এক আসামীর ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

গতকাল মঙ্গলবার (০৯ মে) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সামসাদ বেগমের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

নিহত আমির হোসেনের স্ত্রী জাকিয়া আক্তার শনিবার রাতে মামলা দায়ের করলে গত সোমবার হোসেন মিয়াকে গ্রেফতার করে পুলিশ। পরে মঙ্গলবার রিমান্ড আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গ্রেফতারকৃত হোসেন মিয়া উপজেলার উচিৎপুরা ইউনিয়নের বাড়ৈপাড়া গ্রামের মৃত ফজু মিয়ার ছেলে। হোসেন মিয়া এলাকায় গরুচোর হোসেন নামে অধিক পরিচিত।

এর আগে, শনিবার ভোরে উপজেলার হাইজাদী ইউনিয়নের মাধবদী এলাকার জাকির হোসেনের বোরো ধান ক্ষেত থেকে আমির হোসেনের কাদামাখা লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আমির হোসেন সোনারগাঁ উপজেলার বিশনাদী গ্রামের মৃত: সরফত আলীর ছেলে।

র‌্যাব জানায়, ভুক্তভোগী আমির হোসেন একজন মুদি দোকানের ব্যবসায়ী। গ্রেফতার আসামীর সঙ্গে ভিকটিমের টাকা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ ছিলো। উক্ত বিরোধের জেরে গ্রেফতার আসামী তার অন্যান্য সহযোগীসহ গত ৫মে রাতে ভুক্তভোগীকে নিজ বাড়ি হতে ডেকে নিয়ে যায়।

আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, মামলা গ্রহণ করা হয়েছে। তালিকা ভুক্ত এক আসামীকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত এবং বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL