জাপা নেতা হাজ্বী আমির হোসেন এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • সকাল নারায়ণগঞ্জ 

 

 

১৩ এপ্রিল বাদ মাগরিব নবীগঞ্জ টি হোসেন রোড  জাপা নেতা হাজ্বী আমির হোসেন এর উদ্যোগে তার নিজ বাসভবনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের ভাইষ চেয়ারম্যান সানাউল্লাহ সানু।

নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল। নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও সিটি  করপোরেশনের ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃআফজাল হোসেন।

ইফতার দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবসংহতি আহব্বায়ক রিপন ভাওয়াল,।নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সাহিত্য ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সদস্য সচিব জাহাঙ্গীর আলম পাপ্পু।

মহানগর জাতীয় পার্টির দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম রোমান, নূর ইসলাম, বন্দর উপজেলা যুবসংহতি,আহ্বায়ক বন্দর থানা যুবসংহতি ফারুক,।

অনুষ্ঠানে সভাপ্রতিত্ব করেন বন্দর উপজেলা জাতীয় যুবসংহতির সহ-সভাপতি হাজ্বী আমির হোসেন। নারাযণগঞ্জ মহানগর জাতীয় পার্টি সদস্য আলী আহাম্মেদ,জাতীয় পার্টি নেতা কালুন মাহম্মদ,১৯ নং ওয়ার্ড জাপা নেত্রী পলি আক্তার, মোঃসিদ্দিক প্রমুখ।

পরে প্রয়াত নেতা জাতীয় পার্টির পল্লী বন্ধু হুসাইন মাহমুদ এরশাদ ও প্রয়াত নেতা নাসিম ওসমানের জন্য দোয়া কামনা করা হয়। নারায়ণগঞ্জ ৫ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব সেলিম ওসমান ও জাতীয় পার্টির সকল নেতাকর্মীর জন্য দোয়া কামনা করা হয়।আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতৃবৃন্দ।