1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাবতলী টাগারপারে মসজিদের উন্নয়নে আজমেরী ওসমানের অনুদান - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

গাবতলী টাগারপারে মসজিদের উন্নয়নে আজমেরী ওসমানের অনুদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ১৪৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

উত্তর ইসদাইর গাবতলী টাগারপারস্থ বায়তুল আতিক জামে মসজিদের নির্মান কাজ চলছে। এ নির্মান কাজের উন্নয়নের লক্ষ্যে আর্থিকভাবে অনুদান দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত একেএম নাসিম ওসমানের সন্তান আজমেরী ওসমান।

গতকাল মসজিদের সাবমার্সিবল পানির পাম্প কেনা এ অনুদান মসজিদ কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়।

অনুদান গ্রহন করেন বায়তুল আতিক জামে মসজিদের সভাপতি হাজী নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক লিটু আহমেদ।

জানা গেছে, আজমেরী ওসমানের ব্যক্তিগত তহবিল থেকে ৫০ হাজার টাকার এ অনুদান মসজিদ কর্তৃপক্ষকে হস্তান্তর করা হয়েছে। এসময় আরো উপস্থিত ছিলেন, মসজিদ তাকওয়া সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসির, নজরুল ইসলাম বাবু, ফুটবলার মনির, মোঃ মনির হোসেন, আব্দুল গফুর, মোঃ রুবেল সরকার প্রমুখ।

উল্লেখ্য, ইতমধ্যেই গণমানুষের নেতা প্রয়াত সাংসদ নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমান মসজিদ, মাদ্রাসা, এতিমখানা সহ বিভিন্নভাবে সাধারণ মানুষের পাশে দাড়িয়ে ব্যাপক সুনাম অর্জন করেছেন। পিতার মতো তিনিও সর্বদাই মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করে যাচ্ছেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL