1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ব্দুল করীম বাবুর নিজ অর্থায়নে পাইকপাড়া বড় কবরস্থানে আধুনিক ছাউনি স্থাপন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ব্দুল করীম বাবুর নিজ অর্থায়নে পাইকপাড়া বড় কবরস্থানে আধুনিক ছাউনি স্থাপন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ৬৭ Time View
ব্দুল করীম বাবুর নিজ অর্থায়নে পাইকপাড়া বড় কবরস্থানে আধুনিক ছাউনি স্থাপন
ব্দুল করীম বাবুর নিজ অর্থায়নে পাইকপাড়া বড় কবরস্থানে আধুনিক ছাউনি স্থাপন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ডের কমিশনার আব্দুল করীম বাবুর নিজ অর্থায়নে পাইকপাড়া বড় কবরস্থানে আধুনিক ছাউনি স্থাপন।

বৃহস্পতিবার বিকেল ৩টায় পাইকপাড়া বড় কবরস্থানে এ আধুনিক ছাউনির শুভ উদ্বোধন করেন আব্দুল করীম বাবু।এসময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, সারা বছর কবরস্থানে মানুষজন যাতায়াত করে কিন্তু বর্ষাকালে বৃষ্টির জন্য মানুষের সমস্যা হয়ে যায়।

কারন কবরস্থানে ভিতরে বৃষ্টি থেকে বাঁচার জন্য দাঁড়াবার কোন স্থান নেই। তাই কবরস্থানের ভিতরে মানুষের সুবিধার কথা চিন্তা করে আমার নিজ উদ্যোগে একটি ছাউনি তৈরি করেছি। যার আয়তন ৫৭০ ফিট। যাতে করে বৃষ্টির দিনে সাধারণ মানুষেরা ছাউনির নিচে অবস্থান করতে পারে।এসময় তিনি দুঃখ প্রকাশ করে বলেন, কিছু জায়গায় পানির ট্যাংকি লাগিয়েছি সেগুলো ফুটো করে ফেলে। রাস্তায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড হয় সেজন্য বাতি লাগিয়েছি সেগুলো ভেঙ্গে ফেলে।

যদি কষ্ট দেয়ার হয় তাহলে আমাকে দিন, এসব ভেঙ্গে লাভ কি ? গরীব মানুষকে ভালোবাসাটাই কি আমার অপরাধ। যদি কেউ ভাবেন আমাকে যন্ত্রনা দিলে আমি গরীব দুঃখিদের পাশ থেকে সরে দাঁড়াবো তাহলে ভুল ভাববেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের উন্নয়নে যেভাবে কাজ করে যাচ্ছেন আমিও চাই ঠিক সেভাবেই আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করতে।মুরাদ হোসেন বাদলের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, খাঁজা মহিউদ্দিন, আসলাম সরদার, সালাউদ্দিন দেওয়ান, জামাল উদ্দিন মৃধা, হাজ্বী জামান, হাজ্বী ইকবাল হোসেন, এম.আর.কে রিয়েন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL