1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ময়মনসিংহেও নতুনধারার রাজনীতি গতিশীল হচ্ছে : মোমিন মেহেদী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

ময়মনসিংহেও নতুনধারার রাজনীতি গতিশীল হচ্ছে : মোমিন মেহেদী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৯৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ 

 

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, বরিশাল-চট্টগ্রাম-রাজশাহী-সিলেট-রংপুর-খুলনা-ঢাকা বিভাগসহ সারাদেশের ৪৪ জেলা ও ১০৪ উপজেলার মত ময়মনসিংহেও নতুনধারার রাজনীতি গতিশীল হচ্ছে। কেননা, মানুষ সত্যিকারের দেশপ্রেমিক রাজনীতিকদের চায়, তারা রাজনীতির নামে মানবতাবিরোধী-দুর্নীতিবাজদেরকে ক্ষমতায় আনতে বা রাখতে চায় না।

ময়মনসিংহ মহানগরের আলোচনা ও ইফতার আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। ময়মনসিংহের ২৩ নম্বর ওয়ার্ডের সুতিয়াখালীতে অনুষ্ঠিত এ আয়োজনে সভাপতিত্ব করেন মহানগর সমন্বয়ক একে রহমতুল্লাহ। বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, মো. হাবিবুর রহমান প্রমুখ। এসময় মোমিন মেহেদী আরো বলেন, নীতিবানদের রাজনৈতিক ঐক্যবদ্ধতা তৈরি হলে লোভি-লম্পট-টাউট-বাটপার-তথাকথিত ভিপি-পিএইচডি হোল্ডার আর পরিবারতন্ত্রের অথর্ব ব্যক্তিদের প্রতারণার রাজনীতির কষাঘাত থেকে মুক্ত হবে বাংলাদেশ। বাস্তবতা এই যে, ছাত্র-যুব-জনতা তাদের সাংবিধানিক সকল সুবিধা আদায়ের জন্য নতুনধারার রাজনীতিতে যুক্ত হলে দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিরোধ হবে বাংলাদেশে, যা খুবই প্রয়োজন।

 

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL