1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ময়মনসিংহেও নতুনধারার রাজনীতি গতিশীল হচ্ছে : মোমিন মেহেদী - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

ময়মনসিংহেও নতুনধারার রাজনীতি গতিশীল হচ্ছে : মোমিন মেহেদী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১০৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ 

 

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, বরিশাল-চট্টগ্রাম-রাজশাহী-সিলেট-রংপুর-খুলনা-ঢাকা বিভাগসহ সারাদেশের ৪৪ জেলা ও ১০৪ উপজেলার মত ময়মনসিংহেও নতুনধারার রাজনীতি গতিশীল হচ্ছে। কেননা, মানুষ সত্যিকারের দেশপ্রেমিক রাজনীতিকদের চায়, তারা রাজনীতির নামে মানবতাবিরোধী-দুর্নীতিবাজদেরকে ক্ষমতায় আনতে বা রাখতে চায় না।

ময়মনসিংহ মহানগরের আলোচনা ও ইফতার আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। ময়মনসিংহের ২৩ নম্বর ওয়ার্ডের সুতিয়াখালীতে অনুষ্ঠিত এ আয়োজনে সভাপতিত্ব করেন মহানগর সমন্বয়ক একে রহমতুল্লাহ। বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, মো. হাবিবুর রহমান প্রমুখ। এসময় মোমিন মেহেদী আরো বলেন, নীতিবানদের রাজনৈতিক ঐক্যবদ্ধতা তৈরি হলে লোভি-লম্পট-টাউট-বাটপার-তথাকথিত ভিপি-পিএইচডি হোল্ডার আর পরিবারতন্ত্রের অথর্ব ব্যক্তিদের প্রতারণার রাজনীতির কষাঘাত থেকে মুক্ত হবে বাংলাদেশ। বাস্তবতা এই যে, ছাত্র-যুব-জনতা তাদের সাংবিধানিক সকল সুবিধা আদায়ের জন্য নতুনধারার রাজনীতিতে যুক্ত হলে দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিরোধ হবে বাংলাদেশে, যা খুবই প্রয়োজন।

 

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL