1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শুক্কুর মাহমুদের বাসায় শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

শুক্কুর মাহমুদের বাসায় শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ১১৬ Time View
শুক্কুর মাহমুদের বাসায় শামীম ওসমান
শুক্কুর মাহমুদের বাসায় শামীম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ শ্রমিক লীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সভাপতি  শুক্কুর মাহমুদের পরিবারের সদস্যদেরকে সান্ত্বনা দিতে তাঁর বন্দরে বাগবাড়িতে যান নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকেলে  শামীম ওসমান সেখানে ঘন্টাখানেক সময় অবস্থান করে  প্র্রয়াত  শুক্কুর মাহমুদের পরিবারকে সান্ত্বনা দেন।

শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়ে শামীম ওসমান বলেন, আপনাদের পাশে আমি সবসময় থাকবো। শুক্কুর ভাই খুবই সৎ এবং আল্লাহ ওয়ালা মানুষ ছিলেন আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন।

তার পরিবারের সদস্যদের পাশাপাশি আরো উপস্থিত ছিলেন- বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবীর মৃধা, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, সহসভাপতি রাজু আহমেদ সুজন, মহানগর ছাত্রলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আরাফাত কবীর ফাহিম প্রমুখ।

উল্লেখ্য, শুক্কুর মাহমুদ গত ২৭ জানুয়ারি দিবাগত রাত ২টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান৷ মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী ও তিন কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL