1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শুক্কুর মাহমুদের বাসায় শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শুক্কুর মাহমুদের বাসায় শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ১০৬ Time View
শুক্কুর মাহমুদের বাসায় শামীম ওসমান
শুক্কুর মাহমুদের বাসায় শামীম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ শ্রমিক লীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সভাপতি  শুক্কুর মাহমুদের পরিবারের সদস্যদেরকে সান্ত্বনা দিতে তাঁর বন্দরে বাগবাড়িতে যান নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকেলে  শামীম ওসমান সেখানে ঘন্টাখানেক সময় অবস্থান করে  প্র্রয়াত  শুক্কুর মাহমুদের পরিবারকে সান্ত্বনা দেন।

শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়ে শামীম ওসমান বলেন, আপনাদের পাশে আমি সবসময় থাকবো। শুক্কুর ভাই খুবই সৎ এবং আল্লাহ ওয়ালা মানুষ ছিলেন আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন।

তার পরিবারের সদস্যদের পাশাপাশি আরো উপস্থিত ছিলেন- বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবীর মৃধা, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, সহসভাপতি রাজু আহমেদ সুজন, মহানগর ছাত্রলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আরাফাত কবীর ফাহিম প্রমুখ।

উল্লেখ্য, শুক্কুর মাহমুদ গত ২৭ জানুয়ারি দিবাগত রাত ২টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান৷ মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী ও তিন কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL