1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে গুলিবিদ্ধ পারভেজের বাসায় পারভিন ওসমান ও আজমেরি ওসমান - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

বন্দরে গুলিবিদ্ধ পারভেজের বাসায় পারভিন ওসমান ও আজমেরি ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১৫৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বন্দরের জমি সংক্রান্ত বিষয়ে হোন্ডাবাহিনীর হামলায় গুলিবিদ্ধ মইনুল হক পারভেজকে দেখতে গিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য নাসিম ওসমানের স্ত্রী পারভীন ওসমান ও ছেলে আজমেরি ওসমান।

শনিবার (২৫ মার্চ) দুপুরে উপজেলার ফরাজিকান্দা এলাকায় অবস্থিত পারভেজের বাড়িতে যান তারা। এসময় সন্ত্রাসীদের হামলায় আহতদের খোজঁ-খবর নেন এবং সান্তনা প্রদান করেন তারা।

উল্লেখ্য, গত ১৬ মার্চ দুপুরে ফরাজিকান্দা বাজারের জমি দখল নিতে পিজা শামীমের নেতৃত্বে প্রায় অর্ধশত দুর্বৃত্ত চারটি গাড়ি ও ২০-২৫টি মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থলে যায়। একসময় ফরাজিকান্দা মসজিদের পাশে জাতীয় পার্টির নেতা ও কলাগাছিয়া ইউপির সাবেক চেয়ারম্যান প্রয়াত রাইসুল হকের বাড়ি লক্ষ্য করে গুলি ছুড়তে ছুড়তে বাড়ির ভিতরে প্রবেশ করে। এ সময় রাইসুল হকের ছেলে মনিরুল হক পারভেজ পায়ে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় তাকে বাঁচাতে দৌড়ে আসে পারভেজের স্ত্রী সুমা হক। তাঁকে ধারালো অস্ত্রের আঘাতে আহত করে দুর্বৃত্তরা। এ সময় রাইসুল হকের স্ত্রী মাহফুজা হককেও মারধর করা হয়। এ সময় এলাকাবাসীর ধাওয়ায় পালিয়ে যায় সন্ত্রাসীরা। এতে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া হলে পুলিশ ঘটনাস্থল এসে নিয়ন্ত্রণের চেষ্টা করে। ধাওয়া-পাল্টাধাওয়ায় সেতুর টোল প্লাজার সামনে রণক্ষেত্রে পরিণত হয়। এ সময় সন্ত্রাসীদের চারটি হোন্ডা ভাঙচুর চালায় এলাকাবাসী। পরে দুটি হোন্ডায় আগুন ধরিয়ে দেয়।

এ ঘটনায় ১৭মার্চ সকালে গুলিবিদ্ধ মইনুল হক পারভেজের ভাই তানভীর আহাম্মেদ বাদী হয়ে আলী হায়দার শামীম ওরফে পিজা শামীম (৬০)কে প্রধান আসামী করে একটি মামরা দায়ের করে। মামলায় মোট ১১ জনকে এজহারনামীয় আসামি ও আরও ৩০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL