1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় বায়তুল জান্নাত শাহী জামে মসজিদে - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় বায়তুল জান্নাত শাহী জামে মসজিদে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ১০৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

শামীম ওসমা‌নের সুস্থতা কামনায়  বায়তুল জান্নাত শাহী জামে মসজিদে জোহরের বিশিষ্ট ব্যবসায়ী  হুমায়ন কবির ও সাবেক কাউন্সিলর  হাজী ওমর ফারুকের উদ্যো‌গে বি‌শেষ দোয়া

 

নারায়ণগঞ্জ- ৪ আস‌নের সংসদ সদস‌্য একেএম শামীম ওসমা‌নের সুস্থতা কামনায়

 

বিশিষ্ট ব্যবসায়ী,  সমাজসেবক  এবং আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির ও সাবেক কাউন্সিলর হাজী ওমর ফারুকের  উদ্যো‌গে পাইনাদী সি আই খোলা  বাইতুল জান্নাত শাহী জামে মসজিদে  বিশেষ দোয়া অনু‌ষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার  (২৪ মার্চ) বাদ জুমা  নামাজের পর  মস‌জিদে অনু‌ষ্ঠিত দোয়া মাহ‌ফিলে  শামীম ওসমা‌নের দ্রুত রোগমু‌ক্তি কামনা সহ ওসমান প‌রিবা‌রের সকল সদস‌্যদের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

 

প্রসঙ্গত, বুধবার রা‌তে পেটের ব্যথাজ‌নিত সমস‌্যার কার‌নে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি

হন  শামীম ওসমান ।

 

শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি বৃহস্পতিবার  বিকেল সাড়ে ৪টায় এ তথ্য নিশ্চিত করে জানান,  কী কারণে পেটে ব্যথা হচ্ছে তার পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে। হাসপাতালে সার্বক্ষনিক পর্যবেক্ষণে রয়েছেন তিনি। এ সময় তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

 

এর আগে, সাংসদ শামীম ওসমানের একমাত্র ছেলে ইমতিনান ওসমান অয়ন তার ফেসবুক আইডি‌তে ‌পিতার অসুস্থতার কথা উল্লেখ করে সক‌লের নিকট দোয়া কামনা করেন।

 

সাবেক কাউন্সিলর ওমর ফারুক বলেন, এ.কে.এম শামীম ওসমান মুজিব আদর্শের সৈনিক,নারায়ণগঞ্জ আওয়ামীলীগের প্রাণ পুরুষ এবং অভিভাবক । নারায়ণগঞ্জ আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীর সাহসের বাতিঘর । আল্লাহ যেন ওনাকে দ্রুত সুস্থ করে তোলে সেজন্য নারায়ণগঞ্জ সহ দেশবাসীর নিকট দোয়া চাই।অন্যদিকে

 

বিশিষ্ট ব্যবসায়ী,সমাজসেবক ও  আওয়ামিলীগ নেতা কবির হোসেন বলেন শামীম ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জ আওয়ামীলীগ সবসময় একতাবদ্ধ। তিনি অসুস্থ হলে মনে হয় নারায়ণগঞ্জ আওয়ামীলীগ অসুস্থ তাই সকলের নিকট ওনার সুস্থতার জন্য  দোয়া চাই। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আবার নারায়ণগঞ্জে ফিরে আসে সেজন্য সকলে দোয়া করবেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL