1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পিতার সুস্থতা কামনায় না'গঞ্জবাসীর নিকট দোয়া চাইলেন অয়ন ওসমান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

পিতার সুস্থতা কামনায় না’গঞ্জবাসীর নিকট দোয়া চাইলেন অয়ন ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ১১৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান  হঠাৎ অসুস্থ হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন । বুধবার রাতে পেট ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

 

শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেল সাড়ে ৪টায় এ তথ্য নিশ্চিত করে জানান, টেস্ট করা হচ্ছে কী কারণে পেটে ব্যথা হচ্ছে। হাসপাতালে সার্বক্ষনিক পর্যবেক্ষণে রয়েছেন তিনি। এ সময় তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

 

এদিকে সাংসদ শামীম ওসমানের একমাত্র ছেলে ইমতিনান ওসমান অয়নও বাবার সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন। বৃহস্পতিবার (২৩ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এক স্ট্যাসাসে তিনি শামীম ওসমান অসুস্থতার কথা উল্লেখ করে দোয়া চান।

 

ফেসবুকের স্ট্যাসাসে তিনি উল্লেখ করেন, আব্বু গত কাল রাত থেকে অসুস্থ এবং বর্তমানে এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে। আপনারা সবাই উনার দ্রুত সুস্থতার জন্য দোয়া করবেন। সবার কাছে দোয়া কামনা করছি। আস-সালামু আলাইকুম।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL