1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারী জাগরণ সংস্থার উদ্যোগে আয়োজিত আলোচনা সভা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১১ মে ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নারী জাগরণ সংস্থার উদ্যোগে আয়োজিত আলোচনা সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১৩০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের সহধর্মিণী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান বলেছেন, মার্চ মাস হচ্ছে স্বাধীণতার মাস। এ মাসেই ঐতিহাসিক ভাষণ দিয়েছিলেন বঙ্গবন্ধু, এ মাসেই তার জন্ম হয়েছিলো। তাই তাকে স্মরণ না করলে আমাদের অন্যায় হবে। কেননা, আজকে যে আমরা বাংলা ভাষায় দাড়িয়ে কথা বলছি এবং একটি স্বাধীণ সার্বভৌম রাষ্ট্র পেয়েছি, এ সবই হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্যই। যারা স্বাধীণতার জন্য জীবন দিয়েছে তাদের সকলকেই আমরা স্মরণ করছি।

 

 

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে নারী জাগরণ সংস্থার উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, নারী উদ্যোক্তাদের সম্মাননা, শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

গতকাল রবিবার (১৯ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

পারভীন ওসমান বলেন, আজকে আমাদের প্রধানমন্ত্রী নারী, বিরোধী দলীয় নেতা নারী, স্পিকার নারী। আমরা যেখানেই যাই না কেন নারীরা কোনো সেক্টরে নারীরা আজ পিছিয়ে নেই। নারীরা পাইলট হচ্ছে, মোবাইল ফোন কোম্পানীগুলোতে নারীদের আধিক্য, দেশের প্রথম মেট্রোরেলের চালকও একজন নারী। মেয়েরা কিন্তু এখন আর বসে নেই, তারা নিজেরা সাবলম্বী হচ্ছে এবং স্বামী-সংসারও সামলাচ্ছেন। এককথায়, সকল সেক্টরেই নারীরা আজ এগিয়ে চলছে। সমৃদ্ধ বাংলাদেশ গড়তে নারীদের ভুমিকা অপরিসীম, তাই সকল নারী উদ্যোক্তাদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

 

নারী জাগরণী সংস্থার সভাপতি মনোয়ার আলোর সভাপতিত্বে এতে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবুর সহধর্মিনী ডা. সায়মা আফরোজ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ আব্দুল করিম বাবু, হোসিয়ারী এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি কবির হোসেন, এড. কাজী রুবায়েত হাসান সায়েম, ডা. এম ইয়াছিন আলী।সঞ্চালনায় মোঃসাইমুন ইসলাম।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL