1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারী জাগরণ সংস্থার উদ্যোগে আয়োজিত আলোচনা সভা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নারী জাগরণ সংস্থার উদ্যোগে আয়োজিত আলোচনা সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১৩৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের সহধর্মিণী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান বলেছেন, মার্চ মাস হচ্ছে স্বাধীণতার মাস। এ মাসেই ঐতিহাসিক ভাষণ দিয়েছিলেন বঙ্গবন্ধু, এ মাসেই তার জন্ম হয়েছিলো। তাই তাকে স্মরণ না করলে আমাদের অন্যায় হবে। কেননা, আজকে যে আমরা বাংলা ভাষায় দাড়িয়ে কথা বলছি এবং একটি স্বাধীণ সার্বভৌম রাষ্ট্র পেয়েছি, এ সবই হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্যই। যারা স্বাধীণতার জন্য জীবন দিয়েছে তাদের সকলকেই আমরা স্মরণ করছি।

 

 

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে নারী জাগরণ সংস্থার উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, নারী উদ্যোক্তাদের সম্মাননা, শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

গতকাল রবিবার (১৯ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

পারভীন ওসমান বলেন, আজকে আমাদের প্রধানমন্ত্রী নারী, বিরোধী দলীয় নেতা নারী, স্পিকার নারী। আমরা যেখানেই যাই না কেন নারীরা কোনো সেক্টরে নারীরা আজ পিছিয়ে নেই। নারীরা পাইলট হচ্ছে, মোবাইল ফোন কোম্পানীগুলোতে নারীদের আধিক্য, দেশের প্রথম মেট্রোরেলের চালকও একজন নারী। মেয়েরা কিন্তু এখন আর বসে নেই, তারা নিজেরা সাবলম্বী হচ্ছে এবং স্বামী-সংসারও সামলাচ্ছেন। এককথায়, সকল সেক্টরেই নারীরা আজ এগিয়ে চলছে। সমৃদ্ধ বাংলাদেশ গড়তে নারীদের ভুমিকা অপরিসীম, তাই সকল নারী উদ্যোক্তাদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

 

নারী জাগরণী সংস্থার সভাপতি মনোয়ার আলোর সভাপতিত্বে এতে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবুর সহধর্মিনী ডা. সায়মা আফরোজ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ আব্দুল করিম বাবু, হোসিয়ারী এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি কবির হোসেন, এড. কাজী রুবায়েত হাসান সায়েম, ডা. এম ইয়াছিন আলী।সঞ্চালনায় মোঃসাইমুন ইসলাম।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL