1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারী জাগরণ সংস্থার উদ্যোগে আয়োজিত আলোচনা সভা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

নারী জাগরণ সংস্থার উদ্যোগে আয়োজিত আলোচনা সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১২৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের সহধর্মিণী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান বলেছেন, মার্চ মাস হচ্ছে স্বাধীণতার মাস। এ মাসেই ঐতিহাসিক ভাষণ দিয়েছিলেন বঙ্গবন্ধু, এ মাসেই তার জন্ম হয়েছিলো। তাই তাকে স্মরণ না করলে আমাদের অন্যায় হবে। কেননা, আজকে যে আমরা বাংলা ভাষায় দাড়িয়ে কথা বলছি এবং একটি স্বাধীণ সার্বভৌম রাষ্ট্র পেয়েছি, এ সবই হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্যই। যারা স্বাধীণতার জন্য জীবন দিয়েছে তাদের সকলকেই আমরা স্মরণ করছি।

 

 

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে নারী জাগরণ সংস্থার উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, নারী উদ্যোক্তাদের সম্মাননা, শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

গতকাল রবিবার (১৯ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

পারভীন ওসমান বলেন, আজকে আমাদের প্রধানমন্ত্রী নারী, বিরোধী দলীয় নেতা নারী, স্পিকার নারী। আমরা যেখানেই যাই না কেন নারীরা কোনো সেক্টরে নারীরা আজ পিছিয়ে নেই। নারীরা পাইলট হচ্ছে, মোবাইল ফোন কোম্পানীগুলোতে নারীদের আধিক্য, দেশের প্রথম মেট্রোরেলের চালকও একজন নারী। মেয়েরা কিন্তু এখন আর বসে নেই, তারা নিজেরা সাবলম্বী হচ্ছে এবং স্বামী-সংসারও সামলাচ্ছেন। এককথায়, সকল সেক্টরেই নারীরা আজ এগিয়ে চলছে। সমৃদ্ধ বাংলাদেশ গড়তে নারীদের ভুমিকা অপরিসীম, তাই সকল নারী উদ্যোক্তাদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

 

নারী জাগরণী সংস্থার সভাপতি মনোয়ার আলোর সভাপতিত্বে এতে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবুর সহধর্মিনী ডা. সায়মা আফরোজ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ আব্দুল করিম বাবু, হোসিয়ারী এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি কবির হোসেন, এড. কাজী রুবায়েত হাসান সায়েম, ডা. এম ইয়াছিন আলী।সঞ্চালনায় মোঃসাইমুন ইসলাম।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL