1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জনগনের বন্ধু কাউন্সিলর বাবুর ব্যতিক্রমী ও মহৎ উদ্যোগ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ম্যাজিস্ট্রেট পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৬ জন গ্রেপ্তার আগামীকাল নারায়ণগঞ্জ আসছেন শায়খে চরমোনাই আগামীকাল ইসলামী আন্দোলনের গণ সমাবেশ সফল করুন নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যদের  ন্যায়বিচার/ চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে সংবাদিকদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভা \ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন শায়েখে চরমোনাই এর গনসমাবেশ সফল করতে সিদ্ধিরগঞ্জ থানার জনগণের প্রতি আহ্বান স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন

জনগনের বন্ধু কাউন্সিলর বাবুর ব্যতিক্রমী ও মহৎ উদ্যোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০
  • ১২০ Time View
জনগনের বন্ধু কাউন্সিলর বাবুর ব্যতিক্রমী ও মহৎ উদ্যোগ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
জনগনের বন্ধু কাউন্সিলর বাবুর ব্যতিক্রমী ও মহৎ উদ্যোগ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

সাফল্য সফলতার তিন বছর পূর্তি উপলক্ষ্যে পাইকপাড়া কবরস্থানে নিজ অর্থায়নে নির্মিত শেড উদ্বোধন এবং ১২ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু।

আজ বৃহস্পতিবার দুপুরে পাইকপাড়া কবরস্থানে  নির্মিত এ ছাউনি উদ্বোধন করা হয়।

ছাউনি উদ্বোধন ও কম্বল বিতরণ অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মুরাদ হোসেন বাদলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা খাজা মহিউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা নান্নু, বিশিষ্ট ব্যবসায়ী আসলাম সর্দার, পাইকপাড়া এলাকার কৃতি সন্তান সালাউদ্দিন দেওয়ান, জামাল মৃধা, কামাল দেওয়ান, এসবি স্যাটেলাইট ক্যাবলস এর ব্যবস্থাপনা পরিচালক এম আর কে রিয়েন প্রমুখ।

জনগনের বন্ধু কাউন্সিলর বাবুর ব্যতিক্রমী ও মহৎ উদ্যোগ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

প্রধান অতিথির বক্তব্যে ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা খাজা মহিউদ্দিন বলেন, বাবুর মতো এমন একজন যোগ্য কাউন্সিলর পেয়ে আমরা গর্ববোধ করছি। তার সবচেয়ে বড় অবদান তিনি পানির ব্যবস্থা করে এলাকাবাসীর কষ্ট লাঘব করেছেন। তার অবদানের কথা ও গুনগান বললে কয়েক ঘন্টা বলে শেষ করা যাবে না। আপনারা তার জন্য দোয়া করবেন, সে যেন মানুষের কল্যাণে কাজ করে যেতে পারে।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, সাংবাদিক বন্ধুরা আপনারা কমিশনার সাহেবের এসকল উদ্যোগকে ফলাও করে প্রচার ও প্রকাশ করবেন যাতে করে অন্য কাউন্সিলর ও ধনাঢ্য ব্যক্তিরা গরীব ও দুস্থদের কল্যাণে এগিয়ে আসে।

বিশেষ অতিথির বক্তব্যে আসলাম সর্দার বলেন, বাবুকে ধন্যবাদ জানাই নিজ অর্থায়নে কবরস্থানে টিনের শেড নির্মাণ করেছেন। আমি নিজে কয়েকবার মেয়র মহোদয়কে জানিয়েছি, তিনি কাজ করেন নাই।
মেয়র মহোদয় কোন কাজ করে নাই, যেহেতু মেয়রের এক আত্মীয় বাবুর সাথে নির্বাচনে হেরেছিল তাই, মেয়র এ ওয়ার্ডে কোন কাজ দেয় না। উন্নয়ন করে না।

জনগনের বন্ধু কাউন্সিলর বাবুর ব্যতিক্রমী ও মহৎ উদ্যোগ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

তিনি আরো বলেন, আমি আজ মেয়রের কাছে আহবান জানাই, সকল বিভেদ ভুলে ১৭নং ওয়ার্ডের উন্নয়নে এক সাথে কাজ করেন, এলাকাবাসীর উন্নয়নে ভুমিকা রাখেন।

বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন বলেন, সিটি কর্পোরেশনের মধ্যে আমরাই একমাত্র ওয়ার্ডবাসী, যারা অন্য ওয়ার্ডের তুলনায় চরমভাবে অবহেলিত। কেন তা আমরা জানি না। আমরা তাকে নির্বাচিত করে কতটা সঠিক কাজ করেছে তা ইতিমধ্যেই তিনি প্রমাণ করতে সক্ষম হয়েছেন। তিনি ইতিমধ্যেই ব্যাপক উন্নয়ন করেছেন সম্পূর্ণ নিজ অর্থায়নে। তাই তার জন্য সকলের কাছে দোয়া চাই।

বিশিষ্ট ব্যবসায়ী হাজী জামাল উদ্দিন বলেন, আজকের অনুষ্ঠান বাবুর জন্য নতুন কিছু নয়। সে নির্বাচনের পূর্বেও ব্যাপক উন্নয়ন করেছে। আমরা চাই বাবু আমাদের মাঝে থাক।

কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেন, আমি এলাকার উন্নয়নে লাইট দিয়েছি, কারা যেন ভেঙ্গে ফেলে। পানির টাংকি দিয়েছি খোচা দিয়ে লিক করে দেয়। আমার কোন ভুল থাকলে, আমার উপর ক্ষোভ থাকলে আমাকে কষ্ট দেন, আমি মাথা পেতে নিবো। কিন্তু মানুষের ভোগান্তি বাড়িয়ে, মানুষকে কষ্ট দিয়ে লাভ কি। কেউ যদি ভেবে থাকেন আমার বিরোধীতা করে, আমার উপর চাপ দিয়ে জনগন থেকে দুরে রাখতে পারবেন, তারা বোকার স্বর্গে বাস করছেন। আমার মৃত্যু ছাড়া কেউ আমাকে জনগন থেকে দুরে রাখতে পারবে না। শত কষ্ট সত্ত্বেও আমি সর্বদা জনগনের পাশে থাকবো, জনগনের কল্যাণে কাজ করে যাবো।

সাংবাদিক ভাইদের প্রতি অনুরোধ, সত্যি লিখেন। ভুল করলেও অবশ্যই লিখবেন। কিন্তু মিথ্যা লিখবেননা। কেননা আপনাদের কলমের কালি অনেক পবিত্র। গরীবরাই আমার বন্ধু। গরীবদের নিয়েই আমি থাকতে চাই।

আলোচনা সভা শেষে কবরস্থানে নির্মিত টিন শেড উদ্বোধন করা হয় এবং ১২ হাজার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL