1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আন্তর্জাতিক নারী দিবস ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শিশু কল্যাণ পরিষদ কনফারেন্স - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

আন্তর্জাতিক নারী দিবস ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শিশু কল্যাণ পরিষদ কনফারেন্স

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ১২৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

আন্তর্জাতিক নারী দিবস ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

 

 

১৭ই মার্চ রোজ শুক্রবার বিকাল ৪টা  থেকে BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: মোমেন ইসলাম সঞ্চালনায় বীর মুক্তিযোদ্ধা মুক্তা বেগমের সভাপতিত্বে বাল্যবিবাহ, নারী শিশু নির্যাতন,মাদক, কিশোর গ্যাং, মোবাইলের অপব্যবহার ও প্রবাসীদের সমস্যা সমাধানে আলোচনা এবং প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী স্মৃতি অ্যাওয়ার্ড-২০২৩ প্রদান অনুষ্ঠান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ অতীশ দীপঙ্কর মেমোরিয়াল কমপ্লেক্সের পরিচালক জনাব করুনানন্দ থের.

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিটিভি ও বাংলাদেশ বেতারের উপস্থাপক এবং লেখক ও আবৃত্তি শিল্পী জনাব দিলরুবা খানম ছুটি. বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুতাকথন নারী উন্নয়ন সংস্থার সম্মানিত সভাপতি জান্নাতুল ফেরদৌসী.বাংলাদেশ পর্যটক সাংবাদিক সমিতির সভাপতি আঞ্জুমান আরা শিল্পী.

বাংলাদেশ কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাবেক সদস্য প্রকৌশলী জান্নাতুল ফেরদৌস. মুন যুব মহিলা উন্নয়ন সংস্থার সভাপতি মুনমুন আক্তার. নারী কর্মসংস্থান সংঘের চেয়ারম্যান ফাতেমা বেগম. মুন্সিগঞ্জ   মিরকাদিম পৌরসভার প্যানেল মেয়র আসমা আক্তার.  খিলখেত থানা যুব মহিলা লীগের সভাপতি আইরিন রিয়া. ফ্যাশন ডিজাইনার ও নির্বাহী পরিচালক এমএস ট্রেড ঐনি চৌধুরী. সকাল নারায়ণগঞ্জ অনলাইন নিউজ পোটালের সম্পাদক ও প্রকাশক ছায়ানুর তালুকদার. চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক এস এম শফিউল আযম. ইউরোপ বাংলা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর লায়ন মোহাম্মদ নজরুল ইসলাম চৌধুরী রনি.

মিডিয়া পারসন   জে. আই. খান আরিয়ান.প্রতিষ্ঠাতা পরিচালক জামদানী কুইন শাহজাদী উম্মে মেহেরুন্নাহার. অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির নারী ও শিশু বিষয়ক সম্পাদক নুরুনাহার চৌধুরী আলপনা. কেন্দ্রীয় দুর্যোগ বিষয়ক সম্পাদক অনিক শেখ. নারায়ণগঞ্জ মহানগর কমিটির সভাপতি মো: বাবুল দেওয়ান. সোনারগাঁও থানা কমিটির সভাপতি পারভেজ আহমেদ. গাইবান্ধা জেলা কমিটির সভাপতি আনোয়ার হোসেন নিরব. বন্দর থানা কমিটির সভাপতি তাহিরা বেগম লায়লা. সুতাকথন নারী উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক হোসনে শাহানা পাপিয়া এ সময় আরো উপস্থিত ছিলেন আজরীন শরীফা.

 

সামিনা আক্তার বিনা. সাদিয়া আক্তার মৌ. বিএম নাছির উদ্দীন. জামাল তালুকদার, নুর হোসেন সহ অনেকে ছিলেন

 

 

 

 

 

 

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL