1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৩ লাখ ৫৮ হাজার শূন্য পদে চাকরতিে নযি়োগরে দাবতিে বক্ষিোভ সমাবশে ও মছিলি - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মেহের আফরোজ চুমকি এমপিকে উপজেলা আওয়ামীলীগের সংবধর্না প্রতি মাসের ন্যায় নারায়ণগঞ্জ নাসিম ওসমানের জন্য দোয়া অনুষ্ঠিত আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন।  রমজানের আগেই ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিশন’ দাবি নতুনধারার শহিদ তাজুল স্মরণে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের শ্রমিক সমাবেশ মরহুমা সালেহা খানম স্মৃতি ফুটবল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন চেয়ারম্যান হাজী মো: দেলোয়ার হোসেন প্রধানের মা আলহাজ্ব খোরশেদুন নেছা আর নেই  পরিক্ষার ৮ম দিনে যানযট মুক্ত কর্মসূচি পালন করছে যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা

৩ লাখ ৫৮ হাজার শূন্য পদে চাকরতিে নযি়োগরে দাবতিে বক্ষিোভ সমাবশে ও মছিলি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৮৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

সরকারি ৩ লাখ ৫৮ হাজার শূন্য পদে চাকরতিে নযি়োগরে দাবতিে বাংলাদশে যুব ইউনয়িন নারায়ণগঞ্জ জলো কমটিরি উদ্যোগে আজ ১৭র্মাচ শুক্রবার বকিাল ৩টায় নারায়ণগঞ্জ প্রসেক্লাবরে সামনে বক্ষিোভ সমাবশে ও মছিলি অনুষ্ঠতি হয়।
সমাবশেে সভাপতত্বি করনে বাংলাদশে যুব ইউনযি়ন নারায়ণগঞ্জ জলো কমটিরি সভাপতি রাশদেুল ইসলাম মঞ্জু।
বক্তব্য রাখনে কন্দ্রেীয় কমটিরি সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম নান্নু, কন্দ্রেীয় কমটিরি সদস্য সোহলে ফকরি, কন্দ্রেীয় কমটিরি সদস্য শশিরি চক্রর্বতী, বাংলাদশে ট্রডে ইউনযি়ন কন্দ্রেরে সাধারণ সম্পাদক বমিল কান্তি দাস, বাংলাদশে প্রগতি লখেক সংঘরে সভাপতি জাকরি হোসনে, যুব ইউনযি়ন নারায়ণগঞ্জ জলো কমটিরি সাধারণ সম্পাদক রণবীর দাস ও জলো কমটিরি সাংগঠনকি সম্পাদক সজীব শরীফ প্রমূখ।
সভায় বক্তারা সরকারি চাকররি ৩ লাখ ৫৮ হাজার শুন্য পদে দ্রুত নয়িোগ, বসেরকারি চাকররি নরিাপত্তা আইন প্রণয়ন ও সকল নয়িোগ পরীক্ষা বভিাগীয় শহরে অনুষ্ঠতি করার দাবি জানান। সমাবশেে বক্তারা বলনে মানুষ র্কমহীন হয়ে আছ।ে র্কমহীণ যুবদরে র্কমসংস্থান নশ্চিতি করার বদলে লুটপাটে মতেে উঠছেে সরকার। এই সরকার দশেকে ব্যবসা প্রতষ্ঠিান ও জনগণকে কাস্টমার মনে কর।ে সরকার শূন্য পদে নয়িোগ না দয়িে আউটর্সোসংি এর নামে বকোরদরে সাথে তামাশা দখেতে চাই না র্কমসংস্থান চাই।
২০০৮ সালরে নর্বিাচনে ইশতহোরে আওয়ামী লীগ বলছেলি প্রতি ঘরে ঘরে চাকরি দওেয়া হবে কন্তিু আজ আমরা দখেি বাংলার প্রতি ঘরে ঘরে একজন করে বকোর সৃষ্টি হয়ছে।ে এত বপিুল সংখ্যক যুবদরে বকোর রখেে সরকার যে উন্নয়নরে বুলি শোনান তা মূলত বকোর যুবদরে সাথে মস্করা করা। বক্তারা দশেরে বকোরদরে জন্য দ্রুত র্কমসংস্থান নশ্চিতিরে দাবি জানান।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL