1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২০ লাখ টাকার ৩৮৬ বস্তা চিনি চুরির ঘটনায় ২জন গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

২০ লাখ টাকার ৩৮৬ বস্তা চিনি চুরির ঘটনায় ২জন গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১২৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

প্রায় ২০ লাখ টাকার ৩৮৬ বস্তা চিনি চুরির ঘটনায় দায়ের কৃত মামলায় আব্দুল আউয়াল (৬২) ও নাসির শরীফ (৩৪) নামে ২ জনকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ সদর থানা পুলিশ।

 

গতকাল শনিবার (১১ মার্চ) দুপুরে প্রথমে নাসির শরীফ ও তার দেয়া তথ্যের ভিত্তিতে আব্দুল আউয়ালকে গ্রেফতার করে পুলিশ।

 

নারায়ণগঞ্জ সদর থানাধীন নিতাইগঞ্জের ১০নং আর কে দাস রোডস্থ এম এস স্টোর নামক মুদিখানার পাইকারী দোকান থেকে ৩৮৬ বস্তা চিনি চুরির ঘটনায় মামলা দায়ের করেন দোকান মালিক আলমগীর হোসেন।

 

মামলা সুত্রে জানা যায়, আলমগীর হোসেনের মালিকানাধীন এম এস স্টোরে দীর্ঘদিন ধরে কাজ করে আসছিলো নাসির শরীফ, সোহরাব ও হেলাল এই তিনজন। এদের মধ্যে নাসির শরীফ ও হেলাল লেবার সর্দার এবং সোহরাব ম্যানেজার পদে চাকরি করছিলো। চাকরির সুবাধে মালিকের বিশ্বাস অর্জন করে তারা। মালিকের বিশ্বাসের সুযোগ নিয়ে গত বছরের জুন মাস থেকে চলতি বছরের জানুয়ারী মাস পর্যন্ত সময়ে প্রায় ৩৮৬ বস্তা চিনি  চুরি করে অন্যত্র বিক্রি করে তারা। চলতি বছর হিসাবে গড়মিল হওয়ায় সন্দেহ হয় দোকান মালিকের। তখনই  সামনে আসে চিনির বস্তা চুরির বিষয়টি। এর প্রেক্ষিতে ৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত কয়েক জনের নামে মামলা করেন দোকান মালিক।

 

মামলার সুত্র ধরে, প্রথমে নাসির শরীফকে গ্রেফতার করে পুলিশ। পরবর্তীতে তদন্তের ধারাবাহিকতায় আব্দুল আউয়ালের নাম আসলে তাকেও গ্রেফতার করা হয়।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই বোরহান উদ্দিন জানান, এম এস স্টোরের মালিকের দায়ের করা মামলার তদন্ত করতে গিয়ে প্রথমে সর্দার নাসির শরীফকে এবং পরবর্তীতে আব্দুল আউয়ালকে গ্রেফতার করা হয়। আগামীকাল কোর্টে প্রেরণ করা হবে তাদের।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL