1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১০ দফা দাবি আদায়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি মানববন্ধন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

১০ দফা দাবি আদায়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১১৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান সভাপতির বক্তব্যে  বলেন, বর্তমান সরকার সকল ক্ষেত্রে ব্যর্থতার পরিচয় দিয়েছে। বিএনপি বিভিন্ন অধিকার আদায়ে ১০ দফার দাবি আদায়ে যে কর্মসূচি পালন করছে, সেগুলো শান্তিপূর্ণভাবে পালন করছে।

 

কিন্তু সরকার এই দেশকে একটি অশান্ত রাষ্ট্রে পরিনত করতে চায়। শান্তি সমাবেশের নামে দেশকে অশান্ত করার কর্মসূচি দেয়, এতেই বুঝা যায় সরকার পানি ঘোলা করে।

 

 

বিএনপি ও এই দেশের জনগণ সরকারের কোন পাতা ফাঁদে পা দিবে না। আমরা চাই আমাদের দশ দফা দাবি সরকার মেনে নেক। কিন্তু এই দাবি দেয়ার পরই সরকারের পায়ের নিচের মাটি সরে গেছে।

 

 

শনিবার (১১ মার্চ) বিকেল সাড়ে তিন টায়  নারায়ণগঞ্জ নগরীর  প্রেস ক্লাব ভবনের সামনে ১০ দফা দাবি আদায়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি মানববন্ধন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

 

 

হোসেন খান বলেন, তিনি আরও বলেন  সরকার ভীত হয়ে জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। আমাদের দশ দফার মধ্যে জনগণের ভোটের অধিকার আছে। আমরা জনগণের ভোটের অধিকার ফিরিয়ে না দেয়া পর্যন্ত ঘরে ফিরে যাবোনা, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও নারায়ণগঞ্জের মানুষ ঘরে ফিরে যাবে না।

 

 

অবিলম্বে মানুষের নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম কমাতে হবে। নয়তো যে প্রতিশ্রুতি দিয়ে নিশি রাতে ভোট দিয়ে আপনারা ক্ষমতায় এসেছেন। এই দেশের মানুষ আপনাদের টেনে হিচড়ে তাদের জনগণের সরকার প্রতিষ্ঠা করবে। শেখ হাসিনাকে পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা ছেড়ে অবিলম্বে বিদায় নেন। নয়তো শ্রীলঙ্কার মতো আপনাদেরও দেশ ছেড়ে পালাতে হবে, এর আগেই আপনারা চলে যান।

 

 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব  এড,  আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা।

 

 

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ন আহবায়ক মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, সদস্য ডাঃ মজিবুর রহমান,এড, রফিক উদ্দিন আহমেদ, মোঃ মাহমুদুর রহমান, মাসুদুর রহমান মাসুদ, মাকিদ মোস্তাকিন শিপলু, মহানগর  মহিলা দলের আহবায়ক  দিলারা মাসুদ ময়ন, রহিমা শরিফ ময়া, বন্দর থানা বিএনপির আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছ, সদস্য সচিব নাজমুল হক  রানা, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি আহ্বায়ক মাসুদ রানা, সদস্য সচিব এড, এম এইচ আনোয়ার প্রধান,  মহানগর যুব দলের আহবায়ক  মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মোঃ মনিরুল ইসলাম সজল,  যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, ছাত্র দলের আহবায়ক রাফিয়াদ রিয়াদ,  সেচ্ছা সেবক দলের আহবায়ক  সাখাওয়াত ইসলাম রানা, মোঃ দুলাল হোসেন,মীর্জা জনি, মহানগর শ্রমিক দলের আহবায়ক এস এম আসলাম, যুগ্ন আহবায়ক বিল্লাল হোসেন সহ অঙ্গসংগঠনের   নেতাকর্মীরা।

 

 

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL