1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমাদের মধ্যে নাকি বিভক্তি জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক সাংসদ মুহাম্মদ গিয়াসউদ্দিন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

আমাদের মধ্যে নাকি বিভক্তি জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক সাংসদ মুহাম্মদ গিয়াসউদ্দিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১০৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক সাংসদ  মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, নারায়ণগঞ্জে সরকারি দলের রাজনীতি বিভেদের মধ্যে দুটি ভাগ। তারা আবার বড় বড় কথা বলে। আমাদের মধ্যে নাকি বিভক্তি। আমাদের মধ্যে কোন বিভক্তি নেই।

 

 

বিভক্তি তাদের মধ্যে। কারন একটি গ্রুপ লুটপাট করে খাচ্ছে, তাদের ভাগ্যের উন্নয়ন করে যাচ্ছে। আরেকটা গ্রুপ যারা ভাল তারা তাদের সাথে পাল্লা দিয়ে সংগ্রাম করে টিকে থাকতে পারছে না।

 

 

শনিবার (১১ মার্চ) বেলা ১২টায় নারায়ণগঞ্জ নগরীর  প্রেসক্লাবের সামনে  মানববন্ধন কর্মসূচিতে পালন কালে  তিনি এসব কথা বলেন।

 

 

চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনি দ্রব্য, শিক্ষা উপকরণের মূল্য বৃদ্ধি, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন, খালেদা জিয়ার মুক্তির দাবিসহ ১০ দফা দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত  হয়। বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন আহম্মদ  আরও  বলেন, নারায়ণগঞ্জে আপনারা দেখবেন সরকারি প্রশাসনে যারা আছে তারাও বিভক্ত। একদিকে আছে সন্ত্রাস চাঁদাবাজির পক্ষের শক্তি আরেকদিকে আছে ভাল মানুষ।

 

 

সংখ্যয় তারা অল্প, কিন্তু তারা আজ সংগঠন করতে পারে না। মানুষের সামনে মাথা উঁচু করে কথা বলতে পারে না। মানুষ তাদের লজ্জা দেয়। তিনি বলেন, তারা হুমকি দিচ্ছে বিএনপির সমর্থকদের পাঁচ মিনিটে খুঁড়ে বের করে ফেলবে। পাঁচ মিনিটে ধ্বংস করে দিবে। অনেক কথাই বলে, আপনাদের আমরা যেমন ভয় পাই জনগণও ভয় পায়।

 

কারণ আপনারা সদর্পে ঘোষণা করে বলেন আপনাদের চরিত্র কী। এই ভয়ের কারণে জনগণকেও এখন আপনাদের সরকার ভয় পেতে শুরু করেছে। সাবধান হয়ে যান। অতীতে যা করেছেন তার ফল পেয়েছেন। কাজেই এগুলো বাদ দিয়ে দিন। নারায়ণগঞ্জ কারও ব্যক্তিগত সম্পদ না। মুক্তিযুদ্ধ করে এই দেশ স্বাধীন করেছি। কারও রক্তচক্ষুকে ভয় পাই না।

 

 

প্রশাসনকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাদের ন্যয়ের পক্ষে থাকার কথা। আপনাদের অন্যায় ভাবে মিথ্যা মামলা করতে হয়। আপনারা বুঝতে পারছেন ঊর্ধ্বতন কর্মকর্তার চাপে আপনাকে কতবড় অন্যয় কাজ করতে হচ্ছে। ন্যায় প্রতিষ্ঠর বদলে আপনারা অন্যায় করছেন। এর থেকে বেরিয়ে আসুন। নয়ত আপনাদেরও বিচারের মুখোমুখি হতে হবে।

 

 

এসময় উপস্থিত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী,  জেলা বিএনপির সদস্য  সচিব গোলাম ফারুক খোকন, যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজীব, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সহ সভাপতি  রফিকুল ইসলাম, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান, আড়াইহাজার পৌরসভা বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL