1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১২০০ পিস ইয়াবাসহ আটক ১ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

১২০০ পিস ইয়াবাসহ আটক ১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০
  • ৫৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আড়াইহাজার  উপজেলায়   ১২০০ পিস ইয়াবাসহ তারিকুল ইসলাম ডালি (৩০) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার সঙ্গে থাকা মো: হোসেন, মো: সজীব মিয়া নামের দুই যুবক পালিয়ে যায়।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) মধ্য রাতে আড়াইহাজারের ফতেপুর বগাদী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তারিকুল ইসলাম ডালি আড়াইহাজার ফতেপুর বাগদী এলাকার আ: রউফের ছেলে।

ডিবির ওসি এস এম আলমগীর হোসেন জানান, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন রাখার জন্য জেলার বিভিন্ন স্থানে ডিউটি করাকালে এসআই খোকন চন্দ্র সরকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স আড়াইহাজার ফহেপুর বাগদী চোরাস্তা এলাকায় থেহে এক যুবককে গ্রেফতার করেছে। এসময় তার সঙ্গে থাকা আরো দুই যুবক পালিয়ে যায়। তার কাছে থাকা ১২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয্। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL