1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে উপজেলা বিএনপির আয়োজিত পদযাত্রা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

বন্দরে উপজেলা বিএনপির আয়োজিত পদযাত্রা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ১১৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এড, ফজলুর রহমান বলেছেন, আমি তখন আওয়ামী লীগের এমপি ছিলাম। তখন বলেছি, তত্ত্বাবধায়ক সরকার দরকার। এখন আওয়ামী লীগ তাদের স্লোগান পাল্টে ফেলেছে।

 

এখন বলছে তত্বাবধায়ক সরকারের দরকার নাই। শেখ হাসিনা কে উদ্দেশ্য করে তিনি আরও বলেন আপনার সাহস থাকলে সুষ্ঠু ভোট দেন। আপনি কি করেছেন যে আপনাকে ভোট দিবে না দেশের জনগণ।

 

শনিবার (৪ই মার্চ) বিকেল ৩ টায়  বন্দরের সোনাকান্দা এলাকার  এভেন কমিউনিটি সেন্টারের সামনের সড়কে বন্দর থানা ও উপজেলা বিএনপির আয়োজিত পদযাত্রা কর্মসূচী পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

গ্যাস, বিদ্যুৎসহ নিত্যপণ্যের দাম কমানো, দমন-নিপীড়ন বন্ধ, খালেদা জিয়া ও  রাজবন্দিদের মুক্তি সহ ১০ দফা দাবিতে এ  কর্মসূচী পালন করে দলের নেতাকর্মীরা।

 

এড, ফজলুর রহমান  বলেন, কোন সময়ই কোন দফার আন্দোলন বিথা যায়নি। বিএনপির ১০ দফাও জয় লাফ করবে। আমাদের দেশে ৬ কোটি মানুষ রাতে না খেয়ে ঘুমায়। প্রতিদিন বিভিন্ন দেশ থেকে ৮ থেকে ১০ জন নারীর লাশ আসে বাংলাদেশে। মধ্য যুগের ক্রীতদাস দিয়ে শেখ হাসিনার উন্নয়ন। গণতান্ত্রিক অধিকার এখন নাই। শীতলক্ষ্যার পাড়ে দাঁড়িয়ে বলে গেলাম, এ দেশে যুগে যুগে জিয়াউর রহমানরা আসে। এক দিন সব হিসেব আপনাদের দিতে হবে।

 

 

সমাবেশ শেষে পদযাত্রাটি সোনাকান্দা দিয়ে শুরু করে মদনগন্জ হয়ে নাসিম ওসমান সেতু এলাকায় এসে  পদযাত্রা শেষ করে  বিএনপির নেতাকর্মীরা। বন্দর থানা বিএনপির আহবায়ক নুর মোহাম্মদ পনেছের সভাপতিত্বে ও সদস্য সচিব নাজমুল হক রানারড সঞ্চালনায়

এসময় আরও বক্তব্য রাখেন  বিএনপির  কেন্দ্রীয় সহ প্রযুক্তি ও বিজ্ঞান বিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন বকুল,  নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড, আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ন আহবায়ক এড,সরকার হুমায়ুন কবির, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ আহম্মেদ রেজা রিপন, সদস্য রাশিদা জামাল,  মাসুদুর রহমান মাসুদ, মাহমুদুর রহমান, এড, রফিক উদ্দিন, এড, আনোয়ার প্রধান,  মসকিত মোস্তাকিন শিপলু, বন্দর উপজেলা বিএনপির আহবায়ক মোঃমাজহারুল ইসলাম  হিরন, মহিউদ্দিন আহমেদ শিশির, মোঃ বাদল, শাহেদুল্লাহ মুকুল, যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মোঃ মনিরুল ইসলাম সজল, শাহেদ আহম্মেদ, মাজহারুল ইসলাম যোসেফ,বন্দর থানার  সাবেক ছাত্র নেতা হারুন উর রশিদ লিটন, রিয়াদ আহম্মেদ  মহানগর শ্রমিকদলের আহবায়ক এস এম আসলাম, মহিলাদলের আহবায়ক দিলারা মাসুদ ময়না। এছাড়াও আরও উপস্থিত ছিলেন বন্দর থানা  বিএনপির  নেতা হাবিবুর রহমান দুলাল, আসাদুজ্জামান, শাহীন আহম্মেদ,মোঃ মহোসিন, মহানগর সেছ্চাসেক দলের আহবায়ক  সাখাওয়াত ইসলাম রানা, মোঃ দুলাল হোসেন, মীর্জাা জনি, সহ বন্দর থানা ও উপজেলা বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

 

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL