1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মিলাদ, দোয়া ও কেক কেটো শামীম ওসমানের জন্মদিন পালন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

মিলাদ, দোয়া ও কেক কেটো শামীম ওসমানের জন্মদিন পালন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বঙ্গবন্ধু কণ্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বিশ্বস্ত ভ্যানগার্ড হিসাবে পরিচিত, নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার, মাটি ও মানুষের নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের ৬২ তম জন্মদিন উদযাপন করে মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদের নেতৃবৃন্দরা।

 

দিনটি উপলক্ষ্যে মঙ্গলবার (২৮ফেব্রুয়ারি) রাতের প্রথম প্রহরে শহরের চাষাড়ায় হক প্লাজার সামনে মিলাদ ও দোয়ার আয়োজন করেন তারা। দোয়ায় শামীম ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। দোয়া শেষে জমকালো আতশবাজি ও কেক কেটে দিনটি উদযাপন করেন তারা।

কেক কাটার পূর্বে সংক্ষিপ্ত আলোচনায়, নারায়ণগঞ্জের রাজনীতিতে শামীম ওসমানের প্রয়োজনীয়তা ও গুরুত্ব সম্পর্কে বক্তব্য রাখেন নেতৃবৃন্দরা। মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ নেতা হামদান উর রহমান শান্ত’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ না.গঞ্জ জেলার সভাপতি এইচ এম রাসেল।

 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক জে আর রাসেল, সহ-সভাপতি কামরুল ইসলাম, বন্দর থানা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সুজন, মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ সদর থানার সভাপতি নিজাম, বন্দর থানার সভাপতি সাইফুল ইসলাম, ফতুল্লা থানার সভাপতি অহিদুল ইসলাম অহিদ, যুগ্ম আহবায়ক অনিক, ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রায়হান, ৯৬ এর অসহযোগ আন্দোলনে সকল নেতৃবৃন্দসহ আরো অনেকে।

 

প্রধান অতিথির বক্তব্যে এইচ এম রাসেল বলেন, নারায়ণগঞ্জের প্রাণপুরুষ, জননন্দিত জননেতা, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান শুধু নারায়ণগঞ্জেরই গর্ব নয়, তিনি পুরো দেশবাসীর গর্ব। দেশ ছাড়িয়ে সমগ্র এশিয়ায় তার অত্যন্ত সুনাম ছড়িয়ে পড়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা, মানবতার ফেরিওয়ালা, জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত বিশ্বস্ত, আস্থাভাজন ও ভ্যানগার্ড হিসাবে তার রয়েছে বিশেষ খ্যাতি।

তিনি বলেন, যিনি না থাকলে নারায়ণগঞ্জ আওয়ামীলীগ সুষ্ঠু, সমৃদ্ধ ও সুসংগঠিত হতো না। যিনি না থাকলে নারায়ণগঞ্জ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সুসংগঠিত হতো না, যিনি না থাকলে আমরা যারা মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ করছি, আমরা সুসংগঠিত হতে পারতাম না। সেই একেএম শামীম ওসমানের একজন ক্ষুদ্র কর্মী হিসাবে বলতে চাই, আমরা তার নেতৃত্বে তার একজন ক্ষুদ্র কর্মী হয়ে রাজপথে ছিলাম, আছি এবং থাকবো।

 

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় সারা নারায়ণগঞ্জের আওয়ামীলীগকে টিকিয়ে রাখার জন্য যিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, নারায়ণগঞ্জকে সুন্দর ও সমৃদ্ধ একটি শহরে পরিণত করার জন্য যিনি কাজ করে যাচ্ছেন সেই শামীম ওসমান শামীম ভাইয়ের ক্ষুদ্র একজন কর্মী হয়ে আমরা থাকতে চাই। নেতা অনেক আছে, কর্মী নেই। তাই আমরা কর্মী হয়ে থাকতে চাই, কেননা নেতার কাজ সীমাবদ্ধ।

মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদের এ নেতা বলেন, সুন্দর, আধুনিক ও স্মার্ট বাংলাদেশ গড়তে চাই আমরা। জননেত্রী শেখ হাসিনা যখন স্মার্ট বাংলাদেশ গড়তে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এবং তার নির্দেশে জননেতা শামীম ওসমান যখন কাজ করে যাচ্ছেন ঠিক তখনই একটি দল এসকল কাজের বিরোধীতা করে। কারণ, তারা একটি উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ চায় না।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL