1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সদ্যবিদায়ী সভাপতি শুক্কুর মাহমুদ ইন্তেকাল করেছেন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মেহের আফরোজ চুমকি এমপিকে উপজেলা আওয়ামীলীগের সংবধর্না প্রতি মাসের ন্যায় নারায়ণগঞ্জ নাসিম ওসমানের জন্য দোয়া অনুষ্ঠিত আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন।  রমজানের আগেই ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিশন’ দাবি নতুনধারার শহিদ তাজুল স্মরণে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের শ্রমিক সমাবেশ মরহুমা সালেহা খানম স্মৃতি ফুটবল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন চেয়ারম্যান হাজী মো: দেলোয়ার হোসেন প্রধানের মা আলহাজ্ব খোরশেদুন নেছা আর নেই  পরিক্ষার ৮ম দিনে যানযট মুক্ত কর্মসূচি পালন করছে যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা

শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সদ্যবিদায়ী সভাপতি শুক্কুর মাহমুদ ইন্তেকাল করেছেন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ১৫৫ Time View
শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সদ্যবিদায়ী সভাপতি শুক্কুর মাহমুদ ইন্তেকাল করেছেন
শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সদ্যবিদায়ী সভাপতি শুক্কুর মাহমুদ ইন্তেকাল করেছেন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সদ্যবিদায়ী সভাপতি শুক্কুর মাহমুদ ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহহি……রাজেউন)। সোমবার দিনগত রাত দেড়টায় নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর।

নারায়ণগঞ্জের প্রবীন রাজনীতিবীদ শুক্কুর মাহমুদ বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন ও বাংলাদেশ নৌ-যান শ্রমিক ইউনিয়নের সভাপতির পদে দায়িত্ব পালন করছিলেন। তার মৃত্যুর সংবাদে জেলার আওয়ামীলীগ ও শ্রমিক সংগঠনের সকল নেতাকর্মীদের মাঝে শোক নেমে আসে।

মঙ্গলবার বাদ যোহর মরহুমের প্রথম জানাযার নামাজ শহরের ডিআইটি জামে মসজিদে অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, জেলা প্রশাসক মো: জসীম উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, জাতীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক কাউছার আহম্মেদ পলাশসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের অন্যান্য নের্তৃবৃন্দ অংশগ্রহন করেন। জানাজার নামাজের পর দোয়া শেষে ফুল দিয়ে এই নেতার প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন তারা। 

বাদ আছর মরহুমের দ্বিতীয় জানাযার নামাজ রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে এবং তৃতীয় জানাযার নামাজ বাদ এশা তার নিজ এলাকায় বন্দর কদম রসূল দরগায় অনুষ্ঠিত হবে। পরে স্থানীয় বাগে জান্নাত কবরস্থানে মহুমের মরদেহ দাফন করা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL