1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সচিব-আমলাদের দুর্নীতি-অপচয়রোধের দাবিতে পথসভা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সচিব-আমলাদের দুর্নীতি-অপচয়রোধের দাবিতে পথসভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯২ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

সচিব-আমলাদের দুর্নীতি-অপচয়রোধের দাবিতে পথসভা অনুষ্ঠিত হয়েছে। নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদীর সভাপতিত্বে ১৪ ফেব্রুয়ারি সকাল ১০ টায় পল্টন-মতিঝিলে এই পথসভায় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, হরিদাস সরকার প্রমুখ বক্তব্য রাখেন।

 

সভাপতির বক্তব্যে মোমিন মেহেদী বলেন, নিজেদের আয়েশি জীবন যাপন নির্বিঘ্ন করতে কথায় কথায় তেলের দাম, গ্যাসের দাম, পানির দাম, বিদ্যুতের দাম বাড়ানোর জন্য সরকারকে সচিব-আমলা-সংম্লিষ্ট অসৎ ব্যক্তিরা প্রস্তাব দিচ্ছে। আর সেই প্রস্তাব বুঝে না বুঝে বৃদ্ধির পক্ষে কথা বলছে সরকারের মন্ত্রী-এমপিরা।

 

সচিব-আমলারা জনগণের টাকা অপচয় করে সরকারি গাড়ি ব্যবহার করে সন্তানকে শিক্ষাঙ্গণে পাঠাচ্ছে, বাজার করতে পাঠাচ্ছে সরকারি তেল পুড়িয়ে গাড়ি চালিয়ে। শুধু এখানেই শেষ নয়; উন্নয়নের নামে ১০০-২০০ কর্মকর্তা কর্মচারির জন্য নির্মাণ করছে ১ হাজার লোকের ধারণ ক্ষমতা সম্পন্ন বিভিন্ন ভবন।

 

বিশেষ করে নির্বাচন কমিশন, ডাক, পানি, বিদ্যুৎ, বিনিয়োগসহ প্রায় ২৫ টি প্রতিষ্ঠানের ৫০ টি ভবন নির্মাণের নামে ১ লক্ষ কোটি টাকা অপচয় করা হয়েছে। মোমিন মেহেদী এসময় বলেন, উন্নয়নের নামে অপচয় বন্ধ করতে না পারলে দেশের মানুষকে খেসারত দিতে হবে চরমভাবে; যা আমাদের কারোই কাম্য নয়।

 

পথসভা শেষে নতুনধারার নেতৃবৃন্দ রাজধানীর বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে কার্যালয়ের সামনে গিয়ে সমাপ্ত করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL