1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ধর্ষণ মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতার জামিন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

ধর্ষণ মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতার জামিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ৩৯ Time View
ধর্ষণ মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতার জামিন
ধর্ষণ মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতার জামিন (ছবি সকাল নারংনগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ কিশোরী ধর্ষণের ঘটনায় মিমাংসার নামে অভিযুক্তকে পালিয়ে যেতে সাহায্য করার অপরাধে গ্রেপ্তার আনিসুর রহমান শ্যামলের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালত    এ জামিন   মঞ্জুর করেন। বাদীর উপস্থিতিতে তার জিম্মায় ১০ হাজার টাকা বন্ডে জামিন পায় কাশীপুর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি (বহিষ্কার) শ্যামল।

আসামিপক্ষের আইনজীবী এড. মো. সালাহ উদ্দীন ভূঁইয়া সবুজ জানান, শ্যামলের প্রতি কোনো অভিযোগ নেই বাদীর এবং সে জামিন পেলে তাদের কোনো সমস্যাও নেই এমন বক্তব্যের উপর ভিত্তি করে বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত বাদী জিম্মায় আনিসুর রহমান শ্যামলকে দশ হাজার টাকা বন্ডে জামিন দিয়েছেন।

প্রসঙ্গত, গত ২১ জানুয়ারি ভোরে একটি ধর্ষণ মামলায় নারায়ণগঞ্জের ফতুল্লার কাশীপুর গোয়ালবন্দ এলাকা থেকে আনিসুর রহমান শ্যামলকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ, এক কিশোরী ধর্ষণের ঘটনায় বিচার শালিসের নামে ধর্ষণের শিকার কিশোরীর পরিবারকে হুমকি-ধামকি দেওয়াসহ অভিযুক্ত তুর্জকে পালাতে সহযোগিতা করে শ্যামল। পরবর্তীতে কিশোরীর মা বাদী হয়ে ফতুল্লা থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL