1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ধর্ষণ মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতার জামিন - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ধর্ষণ মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতার জামিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ৪৯ Time View
ধর্ষণ মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতার জামিন
ধর্ষণ মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতার জামিন (ছবি সকাল নারংনগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ কিশোরী ধর্ষণের ঘটনায় মিমাংসার নামে অভিযুক্তকে পালিয়ে যেতে সাহায্য করার অপরাধে গ্রেপ্তার আনিসুর রহমান শ্যামলের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালত    এ জামিন   মঞ্জুর করেন। বাদীর উপস্থিতিতে তার জিম্মায় ১০ হাজার টাকা বন্ডে জামিন পায় কাশীপুর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি (বহিষ্কার) শ্যামল।

আসামিপক্ষের আইনজীবী এড. মো. সালাহ উদ্দীন ভূঁইয়া সবুজ জানান, শ্যামলের প্রতি কোনো অভিযোগ নেই বাদীর এবং সে জামিন পেলে তাদের কোনো সমস্যাও নেই এমন বক্তব্যের উপর ভিত্তি করে বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত বাদী জিম্মায় আনিসুর রহমান শ্যামলকে দশ হাজার টাকা বন্ডে জামিন দিয়েছেন।

প্রসঙ্গত, গত ২১ জানুয়ারি ভোরে একটি ধর্ষণ মামলায় নারায়ণগঞ্জের ফতুল্লার কাশীপুর গোয়ালবন্দ এলাকা থেকে আনিসুর রহমান শ্যামলকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ, এক কিশোরী ধর্ষণের ঘটনায় বিচার শালিসের নামে ধর্ষণের শিকার কিশোরীর পরিবারকে হুমকি-ধামকি দেওয়াসহ অভিযুক্ত তুর্জকে পালাতে সহযোগিতা করে শ্যামল। পরবর্তীতে কিশোরীর মা বাদী হয়ে ফতুল্লা থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL