1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবাদিক সজিবের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

সাংবাদিক সজিবের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০২ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

 

দৈনিক শীতালক্ষা পত্রিকার সিনিয়ার সাংবাদিক সাইফুল ইসলাম সজিবের উপর চিহ্নিত চাঁদাবাজ ও সন্ত্রাসী সালাউদ্দিন গং কর্তৃক অপহরণ, নির্যাতন ও মুক্তিপন আদায়ের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

 

 

বৃহস্পতিবার (৯ ফেব্রয়ারি) সকাল সাড়ে ১১ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে নারায়ণগঞ্জ সাংবাদিক সমাজ ও সচেতন মহলের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

 

মানববন্ধনে সাংবাদিক সজিবের উপর নির্যাতন কারীদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, হত্যার উদ্দেশ্যেই চিহ্নিত সন্ত্রাসী সালাউদ্দিন সহ ৭ জন সজিবকে অপরণ করেছিল। অপহরণের পর অমানবিক নির্যাতন করে ওই সন্ত্রাসীরা মুক্তিপন আদায় করেছে। ঘটনার পর তাৎক্ষনিক বন্দর পুলিশ ফাড়ির ইনর্চায ইনিস্পেক্টর রেজাউল করিম সংগীয় র্ফোস নিয়ে চার জন সন্ত্রাসীকে আটক করতে সক্ষম হয়। এজন্য আইনশৃংক্ষলা বাহিনীকে ধন্যবাদ জানান। অন্যান্য সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করেন সাংবাদিক নেতারা।

 

 

নারায়ণগঞ্জ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ও ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সভাপতি এনামুল হক সিদ্দিকীর সভাপতিত্বে ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান তোতার সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন দৈনিক শীতলক্ষা পত্রিকার চীফ রির্পোটার আবু সাইদ কাদেরী, নারায়ণগঞ্জ সংবাদিক সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক শেখ মনির হোসেন, নারায়ণগঞ্জ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সহ সভাপতি সহিদুল ইসলাম, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান খোকা, এনএএন টিভির প্রতিনিধি বদিরুজ্জামান রতন।

 

 

এছাড়াও আরও উপস্থিত ফটো সাংবাদিক বিশাল আহম্মেদ, দৈনিক খবর প্রতিদিনের বার্তা সম্পাদক মিলন বিশ্বাস রিদয়, দৈনিক ইয়াদ পত্রিকার ফটো সাংবাদিক সৌরভ, খবর নারায়ণগঞ্জের নির্বাহী সম্পাদক মশিউর রহমান, ফোটো সাংবাদিক মোঃ কাইয়ুম খান, বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিকবৃন্দ ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL