1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হোটেল ম্যানজার শফিফুর রহমান কাজলকে গুলি করে হত্যার ঘটনায় সড়কের পাশে লাশ রেখে হত্যাকারীর ফাশির দাবী - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

হোটেল ম্যানজার শফিফুর রহমান কাজলকে গুলি করে হত্যার ঘটনায় সড়কের পাশে লাশ রেখে হত্যাকারীর ফাশির দাবী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০২ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

 

নারায়ণগঞ্জে হোটেল ম্যানজার শফিফুর রহমান কাজলকে (৫৫) গুলি করে হত্যার ঘটনায় হোটেল সংলগ্ন সড়কের পাশে লাশ  রেখে হত্যাকারীর ফাশির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা।

 

 

 

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি)বিকেলে  নারায়ণগঞ্জ নগরীর  চাষাঢ়ায় আঙ্গুরা শপিং কমপ্লেক্সের সামনের সড়কে এ বিক্ষোভ মিছিল করে স্হানীয়রা।

 

 

বিক্ষোভ মিছিল থেকে চাষাঢ়ার আঙ্গুরা শপিং কমপ্লেক্সের মালিক আজহার তালুকদার ও তাঁর ছেলে আরিফ তালুকদারের ফাঁসির দাবি করা হয়।

 

 

 

নগরীর চাষাঢ়ায় আঙ্গুরা শপিং কমপ্লেক্সের নিচতলা ও দোতলা একাংশ কমপ্লেক্সের মালিক আজহার তালুকদারের কাছ থেকে ভাড়া নেন শুক্কুর আলী। সেখানে ‘সুলতান ভাই কাচ্চি’ নামের একটি রেস্তোরাঁ দিয়েছেন তিনি। গত ৫ জানুয়ারি রাত সাড়ে ১০টায় পানির বিল নিয়ে কাথা কাটাকাটির এক পর্যায়ে ‘সুলতান ভাই কাচ্চি’ নামের একটি রেস্তোরাঁয়  ঢুকে ভবনের মালিক বৈধ অস্ত্র ব্যবহার করে গুলি ছুড়েন। এতে আহত অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

 

মঙ্গলবার সন্ধ্যায় ‘সুলতান ভাই কাচ্চি’র সামনে লাশ আনা হলে বিক্ষোভ ফেটে পরেন  স্থানীয়রা। তাদের দাবি অভিযুক্ত আসামীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবী জানায় নগরীর বিভিন্ন হোটেল মালিক ও কর্মচারী সহ স্থানীয় এলাকাবাসী।

 

তারা জানান, অস্ত্র কাকে দেওয়া হয়, সে অস্ত্র বহন করার যোগ্য কিনা তা দেখে প্রশাসনের অস্ত্রের লাইসেন্স দেওয়া উচিৎ। একই সাথে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ও আজহার তালুকদারের বিচার চাইছি।

 

 

একই দাবি করেছেন দোকানের ভাড়াটিয়া শুক্কুর আলী বলেন, পানির বিল নিয়ে আমার সাথে কথা কাটাকাটি হয়েছিল। এক পর্যায়ে বাড়ি থেকে পিস্তল এনে ফাঁকা গুলি ছুড়তে থাকেন আজহার তালুকদার। তখন হোটেল ম্যানেজার  শফিফুর রহমান কাজলের পেটে ২টি গুলি লাগলে আহত অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়।

 

 

অভিযুক্ত আজহার তালুকদারের বিচারের দাবি করে ছোট ভাইয়ের স্ত্রী শামীমা বেগম বলেন, অপরাধী যেই হোক না কেন আমরাও তার বিচার চাই।

 

 

এদিকে, অভিযুক্ত আজহার তালুকদার ও তার ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বিক্ষোভ মিছিল শেষে নগরীর বাগে জান্নাত জামে মসজিদ সংলগ্ন সড়কে বাদ মাগরিব জানাজা শেযে নিহতের মরাদেহ তার নিজ বাড়ী বন্দরের কুশিয়ারা এলাকায় নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে দাফন করা হবে।

 

 

এদিকে নগরীর হোটেল মালিক ও কর্মচারীরা আগামীকাল বেলা ১২টায় ২ নং রেলগেট এলাকায় হোটেল ম্যানেজার কাজল হত্যাকান্ডের ঘটনায় প্রতিবাদ জানাতে মানববন্ধন করবে বলে জানিয়েছেন হোটেল মালিক শুক্কর আলী

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL