1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হোটেল ম্যানজার শফিফুর রহমান কাজলকে গুলি করে হত্যার ঘটনায় সড়কের পাশে লাশ রেখে হত্যাকারীর ফাশির দাবী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

হোটেল ম্যানজার শফিফুর রহমান কাজলকে গুলি করে হত্যার ঘটনায় সড়কের পাশে লাশ রেখে হত্যাকারীর ফাশির দাবী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯২ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

 

নারায়ণগঞ্জে হোটেল ম্যানজার শফিফুর রহমান কাজলকে (৫৫) গুলি করে হত্যার ঘটনায় হোটেল সংলগ্ন সড়কের পাশে লাশ  রেখে হত্যাকারীর ফাশির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা।

 

 

 

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি)বিকেলে  নারায়ণগঞ্জ নগরীর  চাষাঢ়ায় আঙ্গুরা শপিং কমপ্লেক্সের সামনের সড়কে এ বিক্ষোভ মিছিল করে স্হানীয়রা।

 

 

বিক্ষোভ মিছিল থেকে চাষাঢ়ার আঙ্গুরা শপিং কমপ্লেক্সের মালিক আজহার তালুকদার ও তাঁর ছেলে আরিফ তালুকদারের ফাঁসির দাবি করা হয়।

 

 

 

নগরীর চাষাঢ়ায় আঙ্গুরা শপিং কমপ্লেক্সের নিচতলা ও দোতলা একাংশ কমপ্লেক্সের মালিক আজহার তালুকদারের কাছ থেকে ভাড়া নেন শুক্কুর আলী। সেখানে ‘সুলতান ভাই কাচ্চি’ নামের একটি রেস্তোরাঁ দিয়েছেন তিনি। গত ৫ জানুয়ারি রাত সাড়ে ১০টায় পানির বিল নিয়ে কাথা কাটাকাটির এক পর্যায়ে ‘সুলতান ভাই কাচ্চি’ নামের একটি রেস্তোরাঁয়  ঢুকে ভবনের মালিক বৈধ অস্ত্র ব্যবহার করে গুলি ছুড়েন। এতে আহত অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

 

মঙ্গলবার সন্ধ্যায় ‘সুলতান ভাই কাচ্চি’র সামনে লাশ আনা হলে বিক্ষোভ ফেটে পরেন  স্থানীয়রা। তাদের দাবি অভিযুক্ত আসামীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবী জানায় নগরীর বিভিন্ন হোটেল মালিক ও কর্মচারী সহ স্থানীয় এলাকাবাসী।

 

তারা জানান, অস্ত্র কাকে দেওয়া হয়, সে অস্ত্র বহন করার যোগ্য কিনা তা দেখে প্রশাসনের অস্ত্রের লাইসেন্স দেওয়া উচিৎ। একই সাথে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ও আজহার তালুকদারের বিচার চাইছি।

 

 

একই দাবি করেছেন দোকানের ভাড়াটিয়া শুক্কুর আলী বলেন, পানির বিল নিয়ে আমার সাথে কথা কাটাকাটি হয়েছিল। এক পর্যায়ে বাড়ি থেকে পিস্তল এনে ফাঁকা গুলি ছুড়তে থাকেন আজহার তালুকদার। তখন হোটেল ম্যানেজার  শফিফুর রহমান কাজলের পেটে ২টি গুলি লাগলে আহত অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়।

 

 

অভিযুক্ত আজহার তালুকদারের বিচারের দাবি করে ছোট ভাইয়ের স্ত্রী শামীমা বেগম বলেন, অপরাধী যেই হোক না কেন আমরাও তার বিচার চাই।

 

 

এদিকে, অভিযুক্ত আজহার তালুকদার ও তার ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বিক্ষোভ মিছিল শেষে নগরীর বাগে জান্নাত জামে মসজিদ সংলগ্ন সড়কে বাদ মাগরিব জানাজা শেযে নিহতের মরাদেহ তার নিজ বাড়ী বন্দরের কুশিয়ারা এলাকায় নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে দাফন করা হবে।

 

 

এদিকে নগরীর হোটেল মালিক ও কর্মচারীরা আগামীকাল বেলা ১২টায় ২ নং রেলগেট এলাকায় হোটেল ম্যানেজার কাজল হত্যাকান্ডের ঘটনায় প্রতিবাদ জানাতে মানববন্ধন করবে বলে জানিয়েছেন হোটেল মালিক শুক্কর আলী

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL