1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জ উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগাড়ি চালক মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

রূপগঞ্জ উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা বিএনপির ১০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এড. মাহফুজুর রহমান হুমায়নকে সভাপতি, বাছির উদ্দিন বাচ্চুকে সাধারণ সম্পাদক করে এই কমিটির অনুমোদন দিয়েছে জেলা বিএনপি।

 

 

গতকাল শনিবার (০৪ ফেব্রুয়ারি) রাতে জেলা বিএনপির আহবায়ক, সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

 

 

 

কমিটির দায়িত্বপ্রাপ্ত অন্যরা হচ্ছেন, জ্যেষ্ঠ সহ-সভাপতি মো. সেলিম আহম্মেদ, সহ-সভাপতি আনোয়ার সাদাত সায়েম, আশরাফুল হক রিপন, আজিজ মাস্টার, কাজী রেজাউল হক, মাহমুদুল আহসান খোকাসহ আরও ২০জনকে সহ-সভাপতি করা হয়।

 

 

জ্যেষ্ঠ  যুগ্ম সম্পাদক নুর হোসেন বাবুল, যুগ্ম সম্পাদক মনির হোসেন মেম্বার, শাহ আলম পাপ্পুসহ ২১জনকে যুগ্ম সম্পাদক করা হয় এ কমিটিতে।

 

 

উল্লেখ্য, গত বছরের জানুয়ারী মাসর উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন আহবায়ক নির্বাচিত হন এড. মাহফুজুর রহমান হুমায়ন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন বাছির উদ্দিন বাচ্চু।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL