1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মানুষের ভালোবাসা সমাজ সেবার মাধ্যমে অর্জন করেন কাউন্সিলর আব্দুল করিম বাবু - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

মানুষের ভালোবাসা সমাজ সেবার মাধ্যমে অর্জন করেন কাউন্সিলর আব্দুল করিম বাবু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ১২৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

মানুষের ভালোবাসা যিনি সমাজ সেবার মাধ্যমে অর্জন করেছেন সেইতো প্রকৃত মানবতার উদাহরণ।  মহান উদারতাময় মন আছে এমন ব্যক্তি বর্তমানে পাওয়া সুভাগ্যের ব্যাপার।  আর সেই ব্যক্তিটি যদি হয় নিঃশ্বার্থ একজন জনপ্রতিনিধি তাহলে তো কথা নেই। উন্নয়ন এবং সেবার মত মৌলিক চাহিদা পূরণে মানুষের পাশে যিনি সর্বদা থাকেন সেইসব জনপ্রতিনিধিদের কথা মানুষ যুগ যুগ মনে রাখে।  এমনই এক বাস্তব উদাহরণ হচ্ছে নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু। তিনি এমন একজন জনপ্রতিনিধি যিনি তার ১৭নং ওয়ার্ড এর অসহায় মানুষের মাঝে বর্তমান মহামারি করোনা পরিস্থিতিত্বে ত্রাণ সামগ্রী যতেষ্ট পরিমাণ বিতরণ করে এখন পাশ্ববর্তী ওয়ার্ডগুলোতেও বিতরণ করছে ব্যাপক হারে। এই সকল জনপ্রতিনিধিদের কথা মানুষ চিরকাল মনে রাখবে মানবতার ফেরিওয়ালা হিসেবে।

 

সূত্রমতে নাসিক কাউন্সিলর আব্দুল করিম বাবু তার নির্বাচনী এলাকা ১৭নং ওয়ার্ড ছাড়াও সম্প্রতি তিনি করোনা ক্ষতিগ্রস্ত ১৮নং ওয়ার্ড এবং ১৫নং ওয়ার্ডের কিছু এলাকায় অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে তিনি সর্ব মহলে হয়েছেন প্রশংসিত। মহানুববতায় তিনি ৩৬জন কাউন্সিলরের মধ্যে সবচেয়ে ব্যতিক্রম। কোন এমন কাউন্সিলর রয়েছেন যিনি নিজ ওয়ার্ড রেখে অন্য এলাকার মানুষের দূর সময়ে পাশে দাড়াবে।

 

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ডের ভূঁইয়া পাড়া এলাকায় ড্রেনে ময়লা আর্বজনার স্তুপে ড্রেন জ্যাম হয়েছিলো। পানি নিষ্কাশন না হবার ফলে ড্রেনের পানি রাস্তায় উঠে জনসাধারণের চলাচলে বিঘ্ন ঘটে। এলাকাবাসীর পক্ষ থেকে রাতে ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুকে মুঠোফোনে বিষয়টি জানান হুমায়েন ভূইয়া নামের এক ব্যক্তি। আশ্বস্থ করে কাউন্সিলর বাবু বলেন সকালে লোক পাঠিয়ে পরিস্কারের ব্যবস্থা করবো। যেই কথা সেই কাজ, নিজ অর্থায়নে সকালেই লোক পাঠিয়ে দেন ড্রেন পরিস্কারের জন্য।

 

নাসিক ১৭নং ওয়ার্ডে প্রতিটি সেবামূলক কার্যক্রমকে মহা উৎসবের আমেজ তৈরী করেন কাউন্সিলর আব্দুল করিম বাবু। নাসিক ১৭নং ওয়ার্ডের সেবার মান উন্নয়নে নিরলসভাবে কাজ করছেন কাউন্সিলর আব্দুল করিম বাবু।

 

কিছুদিন পূর্বেও নাসিক ১৭নং ওয়ার্ডের পাইকপাড়া পানির ট্যাংকীর পানির পাম্প নষ্ট হওয়ার কারনে নিজ অর্থায়নে কাউন্সিলর আব্দুল করিম বাবু ভাই ১৭নং ওয়ার্ড এলাকাবাসীর পানির চাহিদা শতভাগ পূরনের লক্ষ্যে আরো নতুন ২ (দুটি) সামারসিবল পাম্প বসানোর ব্যবস্থা করেন।

 

তিনি কাউন্সিলর হওয়ার পর থেকে ১৭ নং ওয়ার্ডের অনেক সমস্যার সমাধান করেছেন। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়াছেন। অসহায় ও গরীব মানুষদের পাশে থেকে সাহায্য করেছেন।

 

এছাড়াও মহান বিজয় দিবসে বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ সন্তান, বীর মুক্তিযোদ্ধা ও বিরাঙ্গনা মায়েদের প্রতি শ্রদ্ধা ও  সালাম জানিয়ে, প্রতি বছরের ন্যায় এবারও ১৬ই ডিসেম্বরে নিজ অর্থায়নে পুকুরে চাষ করা মাছ নিজ এলাকার জনগনকে বিতরণ করেন নাসিক ১৭নং ওয়ার্ডের জননন্দিত সফল কাউন্সিলর আব্দুল করিম বাবু।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL