1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে ৪৪ কেজি গাঁজাসহ ০৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

সোনারগাঁয়ে ৪৪ কেজি গাঁজাসহ ০৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ১৪৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

র‌্যাব-১১ সদর কোম্পনী কর্তৃক নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর মেঘনাঘাট এলাকায় মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ ০৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

 

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও অবৈধ মাদকদ্রব্য উদ্ধারে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

 

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল অদ্য ১৬ জানুয়ারি ২০২৩ তারিখ সকাল আনুমানিক ০৭:৩০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর মেঘনাঘাট সাকিনস্থ বিসমিল্লাহ ফিলিং স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে ৪৪ কেজি গাঁজাসহ ০৬ জন মাদক ব্যবসায়ী’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ১। মোঃ সোহেল মিয়া (২১), পিতা- মোঃ রফিক সর্দার, ২। মোঃ ছোটন মিয়া (২৬), পিতা- মৃত মকবুল হোসেন,  জাকির হোসেন (২৫), পিতা- মোঃ চুন্নু মিয়া, সর্ব সাং- কামালপুর, থানা- কসবা, জেলা- ব্রাক্ষণবাড়ীয়া, ৪। মোঃ হান্নান (২১), পিতা- মোঃ আহাদ মিয়া, সাং- আশকিনা কুল্লাবাড়ী, থানা- কসবা, জেলা- ব্রাক্ষণবাড়ীয়া, ৫। মোঃ সোহাগ মিয়া (২৪), পিতা- মোঃ গোলাম নবী, সাং- উত্তর চকবস্তা, থানা- কসবা, জেলা- ব্রাক্ষণবাড়ীয়া, ৬। মোঃ ইউসুফ (২২), পিতা- মোঃ সলিল মিয়া, সাং- বাউলপাড়া, থানা- নরসিংদী সদর, জেলা- নরসিংদী। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে মাদক বিক্রয়ের নগদ ৭,০৪৫/-টাকা, ০৫টি মোবাইল, ০৬টি সীম উদ্ধার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদের জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় মাদকদ্রব্য গাঁজা অভিনব পন্থায় সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

 

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL