1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নেতাকর্মীদের ভালোবাসায় আমি ধন্য : আনোয়ার - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মেহের আফরোজ চুমকি এমপিকে উপজেলা আওয়ামীলীগের সংবধর্না প্রতি মাসের ন্যায় নারায়ণগঞ্জ নাসিম ওসমানের জন্য দোয়া অনুষ্ঠিত আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন।  রমজানের আগেই ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিশন’ দাবি নতুনধারার শহিদ তাজুল স্মরণে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের শ্রমিক সমাবেশ মরহুমা সালেহা খানম স্মৃতি ফুটবল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন চেয়ারম্যান হাজী মো: দেলোয়ার হোসেন প্রধানের মা আলহাজ্ব খোরশেদুন নেছা আর নেই  পরিক্ষার ৮ম দিনে যানযট মুক্ত কর্মসূচি পালন করছে যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা

নেতাকর্মীদের ভালোবাসায় আমি ধন্য : আনোয়ার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ৮০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, গত সিটি কর্পোরেশন নির্বাচনের প্রার্থী হয়েছিলাম। জননেত্রী শেখ হাসিনা আমাকে বলেছিলেন আনোয়ার তোমাকে আমি অনেক দিয়েছি। তখন উত্তরে বলেছিলাম আমাকে অনেক দিয়েছেন কিন্তু একটি বার আমি জনপ্রতিনিধি হতে চাই। আমি তখন ব্যর্থ হয়ে অসুস্থ অবস্থায় ল্যাবএইড হাসপাতালে কান্না করছিলাম। জননেত্রী শেখ হাসিনা আমাকে টেলিফোন করে বলল ‘আমি তোমাকে জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দিলাম। আমি উত্তরে আলহামদুলিল্লাহ বলে বলি আপা আমি অসুস্থ। আমি নির্বাচন করতে পারবো না, আমি দেশের প্রধানমন্ত্রী-তোমার বিষয়টা আমি দেখবো।’ আমার সহধর্মিণী ও নেতাকর্মীর মাধ্যমে মনোয়নপত্র সাবমিট করে ছিলাম।

 

তিনি আরো বলেন, ল্যাব এইড হাসপাতালে যখন চিকিৎসাধীন ছিলাম তখন একেএম শামীম ওসমান, একেএম সেলিম ওসমান ও খোকন সাহাসহ হাজার হাজার নেতাকর্মী দেখার জন্য উপস্থিত হয়ে ছিল। আমি রাজনীতিতে ধন্য, আমার নেতাকর্মীদের ভালোবাসায় আমি ধন্য।

 

দুই ওয়ার্ডের ৪৪ প্রার্থী নিয়ে আনোয়ার বলেন, অনেকে অনেক কথা বলে, আমরা (আনোয়ার ও খোকন সাহা) কোন ওয়ার্ডে কারো পক্ষে কমিটি দেয়া হয়েছে, দেখাতে পারবে না। টাকা নিয়ে কমিটি দেয়ার এমন কোন প্রমাণ দিতে পারবে না। আজ এখানে অনেক প্রার্থী হয়েছে আওয়ামী লীগের ভালো অবস্থা দেখা যাচ্ছে। সম্মেলন যখন আসে তখন অনেকে ঘুর ঘুর করে আসে পদ-পদবী পাওয়ার জন্য। সম্মেলন যখন চলে যায় তখন হুড় হুড় করে চলে যায়। বসন্তকাল আসলে কোকিল কু কু করে, কাকের বাসায় ডিম পেড়ে চলে যায়। তেমনি আমাদের যে অবস্থা দেখতাছি না, তেমনি আমাদের ভালো অবস্থা। কিন্তু দুর্দিনে তাদের পাওয়া গেলে চলবে।

 

রোববার (১৫ জানুয়ারি) বিকাল ৩টায় বন্দর কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জ মহানগর ২২ ও ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ূন কবির মৃধার সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, বিশেষ অতিথি ছিলেন বন্দর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ।

 

আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল ইসলাম চৌধুরী, হান্নান আহম্মেদ দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম আহসান হাবিব, জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা ও কার্যকরী সদস্য সাখাওয়াত হোসেন সুমন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL