1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিভিন্ন এলাকার মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন অয়ন ওসমান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

বিভিন্ন এলাকার মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন অয়ন ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ১০১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জে বিভিন্ন এলাকার মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন জেড এন্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও না:গঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালক ইমতিনান ওসমান অয়ন। রবিবার সন্ধ্যায় শহরের চাষাঢ়া, উত্তর মাসদাইর, পশ্চিম মাসাদাইর ও মুসলিমনগর এলাকায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

বাগে জান্নাত মাদ্রাসা ও এতিমখানা, উত্তর মাসদাইর মাদ্রাসা ও এতিমখানা, পশ্চিম মাসদাইর ও এতিমখানা ও ফতুল্লা মুসলিমনগর মাদ্রাসা ও এতিমখানা সহ

বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়। এদিকে আইন কলেজের আয়োজনে অয়ন ওসমান প্রধান অতিথি হিসেবে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

 

এসময় শীতবস্ত্র পেয়ে শিক্ষার্থীরা অয়ন ওসমান ও তার পরিবারের জন্য দোয়া প্রার্থনা করেন।

 

এর আগে অয়ন ওসমান জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে শীতকালে অসহায় শীতার্থ মানুষের পাশে থাকার নির্দেশে দিয়েছেন। তার নির্দেশের অংশ হিসেবে পুরো জানুয়ারী মাস জুরে শীতবস্ত্র বিতরণের কর্মসূচি নিয়েছি। আজকে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকার মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে। সবাইকে অসহায় মানুষের পাশে থাকার আহ্বান জানান তিনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL