1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মোটর সাইকেল ছিনিয়ে নেওয়ার ঘটনায় দুই তরুনীসহ ব্ল্যাক মেইলিং গ্রুপের চার সদস্যকে গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

মোটর সাইকেল ছিনিয়ে নেওয়ার ঘটনায় দুই তরুনীসহ ব্ল্যাক মেইলিং গ্রুপের চার সদস্যকে গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ৮৫ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

ফতুল্লায় বাক প্রতিবন্ধী এক যুবককে নারী দিয়ে ব্ল্যাক মেইলিং করে দুইলাখ টাকা মুক্তিপণ চেয়ে না পেয়ে মোটর সাইকেল ছিনিয়ে নেওয়ার ঘটনায় দুই তরুনীসহ ব্ল্যাক মেইলিং গ্রুপের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলো ঢাকার ডেমরা থানার বাশেরপুলের বাবু মিয়ার পুত্র মোঃ রাজু (২০), একই থানার বাশের পুলের বাবুর ভাড়াটিয়া মোঃ ইউসুফের পুত্র মোঃ বিল্লাল হোসেন ওরফে বিপ্লব(২৯),ফারুকের ভাড়াটিয়া মোঃ মিজানের মেয়ে ইসরাত জাহান জুয়েনা (১৯) ও মোঃ হাসানের মেয়ে সাথী (১৯)।

 

গ্রেফতারকৃতদের মধ্যে বিল্লাল হোসেন ওরফে বিপ্লব জেলা গোয়েন্দা পুলিশর (ডিবি) সোর্স বলে জানা যায়।

 

রোববার (১৫ জানুয়ারি) বিকেলে তাদেরকে ঢাকার ডেমরা থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে রোববার সকালে ঘটনার শিকার বাক প্রতিবন্ধী যুবক রাজিব সরকারের ছোট  বোন  মাহিন আক্তার শান্তা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

 

রাজিব সরকার  ঢাকার সবুজবাগ থানার মানিকদিয়ার আমজাদ হোসেনের পুত্র।

 

জানা যায়, শুক্রবার বিকেলে গ্রেফতারকৃত দুই তরুনী বেড়ানোর কথা বলে  পূর্ব পরিকল্পনানুযায়ী ফতুল্লার পোস্ট অফিস রোডস্থ একটি বাড়ীতে নিয়ে আসে বাক প্রতিবন্ধী যুবক রাজিব সরকার কে। পূর্ব পরিকল্পনানুযায়ী সেখানে পূর্ব থেকেই উপস্থিত ছিলো গ্রেফতারকৃত বিল্লাল, রাজু সহ পোস্ট অফিস রোড এলাকার বেশ কয়েক সন্ত্রাসী। সেখানে আসা মাত্র তরুনীদের সাথে অবৈধ সম্পর্ক রয়েছে বলে অভিযোগ তুলে বাক প্রতিবন্ধী যুবক রাজিব সরকার কে মারধর করে। এক সময় তারা রাজিব সরকারের পরিবারের সদস্যদর ফোন করে দুই লাখ টাকা চাঁদা দাবী করে অন্যথায় মেরে ফেলা হবে বলে হুমকি প্রদান করে। পরদিন সকালে রাজিব সরকার কে তারা ছেড়ে দেয়। তবে রাজিবের ব্যবহৃত ২ লাখ ২০ হাজার টাকার মূল্যমানের( টিভিএস-২০১৮ মডেলের ঢাকা মেট্রো -ল- ৪৩- ৯৮৪১) মোটর সাইকেল,একটি মোবাইল ফোন ও সাথে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাকে মুক্ত করে দেয়।

 

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির-২ জানায়, এ ঘটনায় দুই তরুনী সহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।স্থানীয় কয়েক সন্ত্রাসী জড়িত রয়েছে। ছিনিয়ে নেয়া মোটর সাইকেল উদ্ধার সহ জড়িত অপর আসামীদের গ্রেফতারের চেস্টা করছে পুলিশ। গ্রেফতারকৃতদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL