1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ডনচেম্বার এলাকায় অস্বাভাবিক হারে বেড়েছে চোরের উপদ্রব - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ডনচেম্বার এলাকায় অস্বাভাবিক হারে বেড়েছে চোরের উপদ্রব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ১০৬ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

নারায়নগঞ্জের ১২নং ওয়ার্ডের ডনচেম্বার এলাকায় অস্বাভাবিক হারে বেড়েছে চোরের উপদ্রব। রাত নামলেই এখন এলাকার কোথাও না কোথাও ঘটছে একাধিক চুরির ঘটনা। খোয়া যাচ্ছে বাসাবাড়ির মালামাল আর প্রয়োজনীয় জিনিসপত্র।  চোরেরা হানা দিচ্ছে ছোটখাটো ব্যবসা প্রতিষ্ঠানেও। এমনকি রেহাই পাচ্ছে না মসজিদ, মন্দির। চোরের এমন উপদ্রবে আতঙ্ক বিরাজ করছে জনমনে। হয়রানি এড়াতে অধিকাংশ ঘটনায় মামলা হয় না থানায়।

 

হাজারো সমস্যার সঙ্গে ১২নং ওয়ার্ডে এখন নতুন করে যোগ হয়েছে চোরের উপদ্রব। এখানে রাতে কেউ শান্তিতে ঘুমাতে পারে না। ঘরের দরজা-জানালা সব সময় বন্ধ করে ঘুমাতে হয়। তারপরও অভিনব পদ্ধতিতে চোরেরা জানালা খুলে ফেলে। এদের প্রধান উদ্দেশ্য মুঠোফোন চুরি। দেয়ালে ঝোলানো এলইডি টিভি পর্যন্ত অতি সুনিপুণভাবে জানালা দিয়ে বের করে নিয়ে যায়।

 

শহরের ১২নং ওয়ার্ডের ডনচেম্বার এলাকায় ছিচকে চোরের উপদ্রব মারাত্মকভাবে বৃদ্ধি পেয়েছে। প্রতিদিনই কোন না কোন বাসায় ও দোকানে চুরি সংঘটিত হচ্ছে। চোরের হাত থেকে রেহাই পায়নি ডনচেম্বার এলাকায় বসবাসরত সাংবাদিক পরিবারও। এছাড়াও ইতোপূর্বে বেশ কিছু বাসাবাড়িতে চুরি সংঘটিত হলেও অদ্যবদি কোন চোর গ্রেফতার হয়নি। ফলে এলাকাজুড়ে আতংক বিরাজসহ চুরি বৃদ্ধি পেয়েছে।

 

লোকমুখে শোনা যায়, প্রশিক্ষণপ্রাপ্ত কিছু চোর এলাকায় ছেড়ে দেওয়া হয়েছে। তারা এতটা দক্ষ যে প্রতিটি বাড়ি থেকেই মুঠোফোন চুরি হয়েছে। এমন কোনো রাত নেই, যে রাতে চুরি হয়নি।কী অপরাধ আমাদের, প্রশাসন আমাদের ব্যাপারে এতটা নির্বিকার কেন?

 

স্থানীয়রা বলছেন, মাদকের অবাধ বিস্তারের কারণে দিনদিন উঠতি বয়সী তরুণরা আসক্ত হচ্ছে। নেশার টাকার জোগান দিতেই জড়িয়ে পড়ছে চুরিসহ নানা অপরাধ কর্মকান্ডে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL