1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইজতেমার ময়দানে আরো ৩জন মুসল্লীর মৃত্যু - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

ইজতেমার ময়দানে আরো ৩জন মুসল্লীর মৃত্যু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ১০৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

গাজীপুরের টঙ্গীর তুরাগ নদীর তীরে কুয়াশা, কনকনে শীত উপেক্ষা করেই চলছে বিশ্ব ইজতেমা। ইজতেমার প্রথম পর্বের দ্বিতীয় দিনে বাদ ফজর থেকে লাখ লাখ মুসল্লি ইজতেমা ময়দানে বয়ান শুনছেন। নফল ইবাদত, তাসবিহ-তাহলিল, জিকির-আসকারে ব্যস্ত মুসল্লিরা।

 

ইজতেমার দ্বিতীয় দিনে শুক্রবার রাত ও শনিবার (১৪ জানুয়ারি) সকাল পর্যন্ত আরও তিনজন মুসল্লি মারা গেছেন। তাদের সবারই বয়স ৭০-এর কাছাকাছি।

 

শনিবার দুপুরে ময়দানে মরদেহের জিম্মাদার মাওলানা মুহাম্মদ শাকের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, মৃত মুসল্লিদের মরদেহ উদ্ধার করে গোসল ও কাফন পরিয়ে স্বজনদের জিম্মায় তুলে দেওয়া হয়েছে।

 

তারা হলেন, নরসিংদীর মনোহরদী থানার মাসিমপুর গ্রামের রহমতুল্লাহর ছেলে হাবিবুর রহমান হাবি, চট্টগ্রামের রাউজান থানা সদরের আবদুর রশিদের ছেলে আবদুর রাজ্জাক এবং খুলনার ডুমুরিয়া থানার মলমলিয়া গ্রামের মোবারক হোসেনের ছেলে মুফাজ্জল হোসেন খান।

 

এর আগে শুক্রবার বিকেল পর্যন্ত তিনজন মারা যায়। তারা হলেন, গাজীপুরের আবু তৈয়ব ওরফে আবু তালেব (৯০), সিলেটের নুরুল হক (৬৩) এবং মুন্সীগঞ্জের আক্কাস আলী (৫০)।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL