১২নং ওয়ার্ডের অন্যান্য এলাকা থেকে ডনচেম্বার এলাকায় চোরের সংখ্যা মাত্রারিক্ত

  • সকাল নারায়ণগঞ্জ

 

 

১২নং ওয়ার্ডের ডনচেম্বার এলাকায় বেপরোয়া হয়ে উঠেছে চোরেরা। তাদের আতঙ্কে নির্ঘুম রাত কাটাচ্ছে এলাকার মানুষ। প্রতিরাতেই কোনো না কোনো বাসায় হানা দিচ্ছে সংঘবদ্ধ চোরের দল।

 

১২ নং ওয়ার্ডের মিশনপাড়া,নগর খানপুর,খানপুররেল লাইন,তল্লা,মেট্রোহলসহ অন্যান্য এলাকা হতে ডনচেম্বার এলাকায় চোর,ছিনতাইকারী,মাদক ব্যবসায়ী মাদক সেবনকারীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পেয়েছে।

 

অনেক ক্ষেত্রে ক্ষতিগ্রস্তরা প্রতিকার পাবেন না এ আশংকা বা পুলিশি হয়রানির ভয়ে থানায় অভিযোগও দেন না। ফলে চোরের দল পার পেয়ে যাচ্ছে নির্বিঘ্নে। পুলিশের নজরদারির অভাব আর রাত্রিকালীন টহল না থাকার কারণে চুরি ঠেকানো যাচ্ছে না বলে অনেকের অভিযোগ। সংঘবদ্ধ চোরের দল নানা কৌশলে চুরি করে যাচ্ছে।

 

শহরের খানপুর এলাকা হতে মেট্রোহল পর্যন্ত প্রতিদিন রাতে চুরি ও ছিনতাই করে বেড়াচ্ছে একটি চক্র। এলাকাবাসীর দাবি এই চক্রটি আসলে নেশা হওয়ার ফলে নেশার টাকা যোগার করতে প্রতিদিন এইধরনের অপকর্ম করে বেড়াচ্ছেন।

 

সুশীল সমাজের দাবি র‍্যাব,গোয়েন্দা,পুলিশ ১২নং ওয়ার্ডের ডনচেম্বার এলাকার যদি সঠিকভাবে চোর,ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের আইনের আওতায় নিয়ে আসেন তাহলে এলাকাবাসী নিবিঘ্নে শান্তিতে বাচতে পারবে।