1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে অবৈধভাবে গ্যাস ব্যবহার করে ব্যবসা করার অভিযোগে সংযোগ বিচ্ছিন্ন ও জরিমানা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

সোনারগাঁয়ে অবৈধভাবে গ্যাস ব্যবহার করে ব্যবসা করার অভিযোগে সংযোগ বিচ্ছিন্ন ও জরিমানা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৯৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবৈধভাবে গ্যাস ব্যবহার করে ব্যবসা করার অভিযোগে সংযোগ বিচ্ছিন্ন ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তিতাস গ্যাস কর্তৃপক্ষের যৌথ অভিযানে সিকদার ডাইন নামের একটি রেস্টুরেন্ট ও দুটি মিষ্টি তৈরির কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

 

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সোনারগাঁ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহিম।

 

এ সময় অবৈধ গ্যাস সংযোগ নিয়ে ব্যবসা পরিচালনা করায় সিকদার ডাইন রেস্টুরেন্টকে ৩০ হাজার, আদি মিষ্টি ভুবনকে ৫০ হাজার, রসের হাড়িকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

ভ্রাম্যমাণ আদালত পরিচলনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট সোনারগাঁ উপজেলা সহকারী কমিশার (ভূমি) মো. ইব্রাহিম বলেন, দীর্ঘদিন ধরে  এসব কারখানা ও রেস্টুরেন্ট অবৈধভাবে গ্যাস ব্যবহার করে প্রতি মাসে লাখ লাখ টাকার সরকারের রাজস্ব ফাঁকি দিচ্ছিলেন। ঘটনার সত্যতা পেয়ে প্রতিষ্ঠানগুলোকে ভ্রাম্যমাণ আদালত পরিচলনা করে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পাশাপাশি তিন প্রতিষ্ঠানকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

 

সিকদার ডাইন রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক মামুন শিকদার বলেন, তিনি প্রতিষ্ঠানে ছিলেন না। তাদের প্রতিষ্ঠানে কোনো অবৈধ গ্যাস সংযোগ নেই। তারা গ্যাস সিলিন্ডার ব্যবহার করেন। জরিমানার বিষয়ে তিনি ভুল বোঝাবুঝি হয়েছে বলে দাবি করেন।

 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে তিতাস গ্যাসের সোনারগাঁ আঞ্চলিক কার্যালয়ের উপ-মহা-ব্যবস্থাপক সুরুজ আলম, মেঘনাঘাট জোনাল অফিসের ব্যবস্থাপক মনিরুজ্জামানসহ বিপুল সংখ্যক পুলিশ সদসস্য উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL