1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আড়াইহাজার থেকে দেশীয় অস্ত্রসহ দুর্ধর্ষ ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

আড়াইহাজার থেকে দেশীয় অস্ত্রসহ দুর্ধর্ষ ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৯৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে দেশীয় অস্ত্রসহ দুর্ধর্ষ এক ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। ১১ জানুয়ারি রাতে আড়াইহাজার থানাধীন বামুনদিয়া খেজুরতলা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

 

এসময় তাদের কাছ থেকে- ১টি রামদা, ৩টি হাসুয়া, ১টি ছোড়া, ১টি শাবল, ২টি জি আই পাইপ, নগদ ৫,৯২০ টাকা, ৭টি মোবাইল, ১০টি সিম কার্ড উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলো- ডাকাত সর্দার মোঃ সুজন মিয়া (২৫), সদস্য মোঃ আব্দুল হাই (৩৫), মোঃ আওলাদ হোসেন (২৫), মোঃ ইমরান ওরফে ইমন (২২), মোঃ আল আমিন (২৪), মোঃ নুর ইসলাম (৩৮), মোঃ বকুল (৩২) ও মোঃ ফয়সাল (২০)।

 

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) র‌্যাব ১১ এর সহকারি পরিচালক (এএসপি) রেজওয়ান সাঈদ জিকুর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এসব তথ্যা জানা গেছে।

 

র‌্যাব জানায়, ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ ৮ জন ডাকাতকে হাতে-নাতে গ্রেফতার করা হয়েছে। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার বিভিন্ন মহাসড়ক, বসতবাড়ী এবং দোকানে ডাকাতির সাথে সরাসরি জড়িত বলে তারা স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারায়ণগজ্ঞের আড়াইহাজার থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL