আড়াইহাজার থেকে দেশীয় অস্ত্রসহ দুর্ধর্ষ ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার

  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে দেশীয় অস্ত্রসহ দুর্ধর্ষ এক ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। ১১ জানুয়ারি রাতে আড়াইহাজার থানাধীন বামুনদিয়া খেজুরতলা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

 

এসময় তাদের কাছ থেকে- ১টি রামদা, ৩টি হাসুয়া, ১টি ছোড়া, ১টি শাবল, ২টি জি আই পাইপ, নগদ ৫,৯২০ টাকা, ৭টি মোবাইল, ১০টি সিম কার্ড উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলো- ডাকাত সর্দার মোঃ সুজন মিয়া (২৫), সদস্য মোঃ আব্দুল হাই (৩৫), মোঃ আওলাদ হোসেন (২৫), মোঃ ইমরান ওরফে ইমন (২২), মোঃ আল আমিন (২৪), মোঃ নুর ইসলাম (৩৮), মোঃ বকুল (৩২) ও মোঃ ফয়সাল (২০)।

 

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) র‌্যাব ১১ এর সহকারি পরিচালক (এএসপি) রেজওয়ান সাঈদ জিকুর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এসব তথ্যা জানা গেছে।

 

র‌্যাব জানায়, ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ ৮ জন ডাকাতকে হাতে-নাতে গ্রেফতার করা হয়েছে। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার বিভিন্ন মহাসড়ক, বসতবাড়ী এবং দোকানে ডাকাতির সাথে সরাসরি জড়িত বলে তারা স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারায়ণগজ্ঞের আড়াইহাজার থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।