কাশিপুরে দেশীয় অস্ত্রসহ যুবক গ্রেফতার

  • সকাল নারায়নগঞ্জ

 

 

কাশিপুরে এক যুবককে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। তাদের দাবি আটককৃত যুবক শীর্ষসন্ত্রাসী, কুখ্যাত ডাকাত, মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দিনগত রাতে ফতুল্লা কাশিপুর ব্রীজের পূর্ব পাশে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

 

আটককৃত যুবকের নাম আলাউদ্দিন ওরফে হীরা (৩৫)। সে ফতুল্লার শান্তিনগর পশ্চিম ভোলাইল (কাশিপুর) এলাকার সফর আলী ওরফে সফর মাঝির ছেলে।

 

পুলিশ জানায়, অভিযুক্ত আলাউদ্দিন ওরফে হীরা ফতুল্লা কাশিপুর ভোলাইল (শান্তিনগর), দেওভোগ (বাঁশমুলি) ও ভোলাইলের আশপাশ এলাকায় একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। ফতুল্লা মডেল থানাসহ নারায়ণগঞ্জ জেলার অন্যান্য থানায় তার বিরুদ্ধে ৭ থেকে ৮ টি মাদক, চাঁদাবাজী, আইন-শৃংখলা বিঘ্নকারী অপরাধ ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

 

ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মহসিন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেলের দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মো. নাজমুল হাসান ও অফিসার ইনচার্জ মোহাম্মাদ রিজাউল হক’র তত্বাবধায়নে এসআই (নিরস্ত্র) মো. গিয়াস উদ্দিন, এসআই (নিরস্ত্র) মিজানুর রহমান সজিব, এসআই (নিরস্ত্র) সৈয়দ আজিজুল হক ও এএসআই (নিরস্ত্র) রাজুশেখ দের দক্ষ চৌকুশ টিমের তৎপরতায়, গোপন সংবাদের ভিত্তিতে অত্র থানাধীন কাশিপুর ব্রীজের পূর্ব পাশের ঢালে কুখ্যাত সন্ত্রাসি ও ডাকাত আলাউদ্দিন ওরফে হীরা ও তার সঙ্গ পঙ্গ ৭/৮ জনসহ ডাকাতি প্রস্তুতি নিচ্ছে। ওই সংবাদের ভিত্তিতে ফতুল্লা থানার দক্ষ চৌকুশ টিম রাত্র ২ টায় হতে শ্বাসরুদ্ধকর ও বিশেষ অভিযান পরিচালনা করিয়া কুখ্যাত সন্ত্রাসী ও ডাকাত আলাউদ্দিন ওরফে হীরাকে দেশীয় অস্ত্রশস্ত্রসহ গ্রেপ্তার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ডাকাতি প্রস্তুতির নিয়মিত মামলা রুজুর প্রক্রিয়াধীন।