1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কাশিপুরে দেশীয় অস্ত্রসহ যুবক গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

কাশিপুরে দেশীয় অস্ত্রসহ যুবক গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ১৬৮ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

কাশিপুরে এক যুবককে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। তাদের দাবি আটককৃত যুবক শীর্ষসন্ত্রাসী, কুখ্যাত ডাকাত, মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দিনগত রাতে ফতুল্লা কাশিপুর ব্রীজের পূর্ব পাশে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

 

আটককৃত যুবকের নাম আলাউদ্দিন ওরফে হীরা (৩৫)। সে ফতুল্লার শান্তিনগর পশ্চিম ভোলাইল (কাশিপুর) এলাকার সফর আলী ওরফে সফর মাঝির ছেলে।

 

পুলিশ জানায়, অভিযুক্ত আলাউদ্দিন ওরফে হীরা ফতুল্লা কাশিপুর ভোলাইল (শান্তিনগর), দেওভোগ (বাঁশমুলি) ও ভোলাইলের আশপাশ এলাকায় একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। ফতুল্লা মডেল থানাসহ নারায়ণগঞ্জ জেলার অন্যান্য থানায় তার বিরুদ্ধে ৭ থেকে ৮ টি মাদক, চাঁদাবাজী, আইন-শৃংখলা বিঘ্নকারী অপরাধ ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

 

ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মহসিন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেলের দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মো. নাজমুল হাসান ও অফিসার ইনচার্জ মোহাম্মাদ রিজাউল হক’র তত্বাবধায়নে এসআই (নিরস্ত্র) মো. গিয়াস উদ্দিন, এসআই (নিরস্ত্র) মিজানুর রহমান সজিব, এসআই (নিরস্ত্র) সৈয়দ আজিজুল হক ও এএসআই (নিরস্ত্র) রাজুশেখ দের দক্ষ চৌকুশ টিমের তৎপরতায়, গোপন সংবাদের ভিত্তিতে অত্র থানাধীন কাশিপুর ব্রীজের পূর্ব পাশের ঢালে কুখ্যাত সন্ত্রাসি ও ডাকাত আলাউদ্দিন ওরফে হীরা ও তার সঙ্গ পঙ্গ ৭/৮ জনসহ ডাকাতি প্রস্তুতি নিচ্ছে। ওই সংবাদের ভিত্তিতে ফতুল্লা থানার দক্ষ চৌকুশ টিম রাত্র ২ টায় হতে শ্বাসরুদ্ধকর ও বিশেষ অভিযান পরিচালনা করিয়া কুখ্যাত সন্ত্রাসী ও ডাকাত আলাউদ্দিন ওরফে হীরাকে দেশীয় অস্ত্রশস্ত্রসহ গ্রেপ্তার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ডাকাতি প্রস্তুতির নিয়মিত মামলা রুজুর প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL