1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁ থেকে দুই হাজার ৯০০ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

সোনারগাঁ থেকে দুই হাজার ৯০০ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৯০ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে দুই হাজার ৯০০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। সোমবার (৯ জানুয়ারি) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনাঘাট আষাড়িয়ারচর এলাকা থেকে তাদের আটক করা হয়।

 

আটকৃতরা হলেন- মোহাম্মদ এহসান উল্লাহ (২৩) ও মোহাম্মদ সাইফুল ইসলাম (২৬)।

 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ইয়াবার বড় একটি চালান কক্সবাজার থেকে ঢাকার দিকে আসছে। ওই সংবাদের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে ইয়াবাসহ তাদের আটক করে পুলিশ। আটকদের সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL