1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লার বক্তাবলীতে রাস্তা থেকে তুলে ইট খোলায় নিয়ে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ফতুল্লার বক্তাবলীতে রাস্তা থেকে তুলে ইট খোলায় নিয়ে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৮৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

ফতুল্লার বক্তাবলীতে রাস্তা থেকে তুলে  ইট খোলায় নিয়ে এক গৃহবধু (২২) কে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটানাটি ঘটেছে  সোমবার রাতে ফতুল্লার বক্তাবলী হাজীপাড়াস্থ একতা ইট খোলার ভিতরে পরিত্যাক্ত ঘরে।

 

এ ঘটনায় নির্যাতিত ওই গৃহবধূ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে। তবে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

 

জানা যায়, সোমবার রাত সাড়ে ছয়টার দিকে গ্রামের বাড়ী ফতুল্লা মডেল থানা সীমান্তের  চর বক্তাবলী থেকে জেলার সদর থানার বাবুরাইলস্থ ভাড়া বাসায় আসছিলো। বক্তাবলী হাজীপাড়াস্থ  একতা ইট খোলার সামনে আসা মাত্র কবির (৩২), দেলোয়ার (৩৫),মঞ্জু (৩২),আলমগীর (৩৮) ও জালাল (৪৫) বাদীর মুখ চেপে রাস্তা থেকে তুলে হিয়ে ইট খোলার একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে মামলার অভিযুক্ত  প্রধান আসামী কবির বাদী কে জোড় পূবক ধর্ষন করে। এ সময় মামলার অপর আসামীরা ঘটনাস্থলের পাশে পাহারাদার হিসেবে নিয়োজিত ছিলো। ধর্ষন শেষে অভিযুক্ত আসামীরা বাদীর সাথে থাকা আট আনা ওজনের স্বর্নের  চেইন ছিনিয়ে নিয়ে যায়। এবং ঘটনার বিষয়ে  বলা হলে বাদীকে হত্যা করার হুমকি দিয়ে চলে যায়।

 

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক কামরুজ্জামান জানান, সোমবার রাতে ধর্ষণের ঘটনা ঘটলে ওই নারী মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামী কবির তার চার সহোযোগির সহায়তায় ওই নারীকে ইট খোলার পরিত্যাক্ত ঘরে নিয়ে ধর্ষন করে। মামলার আসামীদের গ্রেফতারের চেস্টা করা হচ্ছে বলে তিন জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL