1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শীতার্ত সাধারন মানুষের মাঝে শীতবস্তু কম্বল বিতরন করলেন প্রয়াত নাসিম ওসমানের পরিবারবর্গ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

শীতার্ত সাধারন মানুষের মাঝে শীতবস্তু কম্বল বিতরন করলেন প্রয়াত নাসিম ওসমানের পরিবারবর্গ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ১১৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ শহরে শীতার্ত সাধারন মানুষের মাঝে শীতবস্তু কম্বল বিতরন করা হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাতে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া ও ১নং রেল গেইট,৫ নাম্বার লঞ্চ টার্মিনাল ঘাট, খানপুরসহ,শহরের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে গরিব অসহায় রাস্তায় শুয়ে থাকা মানুষদের শীতবস্তু কম্বল বিতরণ করে নারায়ণগঞ্জের প্রয়াত সংসদ বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম উসমান সাহেবের সহধর্মিণী পারভিন ওসমান,একমাত্র ছেলে নারায়ণগঞ্জ তরুণ সমাজের আইকন এ কে এম আজমির ওসমান,পুত্রবধূ সাবরিনা ওসমান জয়া এবং নাতি আলিফ ওসমান।

শীতবস্ত্র বিতরণের সময় নারায়ণগঞ্জের প্রয়াত সংসদ বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম ওসমান সাহেবের সহধর্মিণী পারভিন ওসমান জানান, নারায়ণগঞ্জের পথেঘাটে অনেক ছিন্নমূল শিশু এবং অসহায় মানুষ রয়েছে যাদের এই শীতে গায়ে দেয়ার মত কম্বল নেই আমার আমাদের সাম্যর্থ অনুযায়ী তাদের মাঝে কম্বল দেয়ার চেষ্টা করেছি ইনশাআল্লাহ সামনে আরো চেষ্টা করব বিতরন করার।

নারায়ণগঞ্জে অনেক সংস্থা রয়েছে তাদের মাধ্যমে যদি বিভিন্ন ব্যবসায়ী এবং উচ্চবিত্তরা এই শৈত প্রবাহের মধ্য এই গরিব অসহায় মানুষকে শীতবস্তু বিতরন করেন তাহলে তারা এই শীতে কিছুটা আরাম পাবেন।

এইসময় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলী হায়দার শামীম,মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ী কাজী আমির,বিশিষ্ট ব্যবসায়ী রকমত,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক নাসির,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সুমন সহ আরো অনেকে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL