1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে আশা এনজিও কর্মকতার্কে কুপিয়ে নগদ টাকা লুট - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

বন্দরে আশা এনজিও কর্মকতার্কে কুপিয়ে নগদ টাকা লুট

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ৭৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বন্দরে দিন দুপুরে আল-আমিন (৩৫) নামে  আশা এনজিও এক কর্মকতার্কে বেদম ভাবে কুপিয়ে  নগদ ১ লাখ ১০ হাজার ৩’শ টাকা ও একটি স্মাট মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে গেছে স্থানীয় সন্ত্রাসীরা।

 

ওই সময় এলাকাবাসী মারাত্মক জখম অবস্থায় উল্লেখিত এনজিও কর্মকতার্কে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী জরুরী সেবা ৯৯৯ সংবাদ জানালে বন্দর থানা পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

সোমবার (৯ জানুয়ারী) সকালে বন্দর থানার ২০নং ওয়ার্ডের দড়ি-সোনাকান্দা এলাকায় ওই ঘটনাটি ঘটে। এ  ব্যাপারে আশা এনজিও দড়ি-সোনাকান্দা ব্রাঞ্চের ম্যানেজার সাবিনা ইয়াসিন বাদী হয়ে ঘটনার ওই দিন দুপুরে স্থানীয় সন্ত্রাসী ইমনের নাম উল্লেখ্য করে ও ২/৩ জনকে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযোগের বাদী সূত্রে জানা গেছে, আহত এনজিও কর্মকতার্ আল-আমিন দীর্ঘ দিন ধরে  বন্দর থানার ২০নং ওয়ার্ডের দড়ি-সোনাকান্দা এলাকায় অবস্থিত আশা এনজিও ব্রাঞ্চে চাকুরি করে আসছে। এ সুবাদে সোমবার বেলা ১১টায় এনজিও কর্মকতার্ আল আমিন দড়ি-সোনাকান্দাস্থ নারায়ণগঞ্জ সিটি কপোর্রেশনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ এর বাড়ী সামনে গ্রাহকদের কাছ থেকে কিস্তির টাকা আদায় করার সময় একই এলাকার জামাল মিয়ার সন্ত্রাসী ছেলে ইমানসহ অজ্ঞাত নামা ২/৩ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে এনজিও কর্মকতার্ আল-আমিনের উপর অতর্কিত হামলা চালায়।

 

ওই সময় হামলাকারি সন্ত্রাসী ইমনসহ অজ্ঞাতনামা ২/৩ জন সন্ত্রাসী  এনজিও কর্মকতার্ আল-আমিনকে বেদম ভাবে কুপিয়ে ও পিটিয়ে উল্লেখিত টাকা ও স্মাট ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

 

স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় আহত আল-আমিনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। বিষয়টি জরুরী সেবা ৯৯৯ জানানো হলে কভর পেয়ে বন্দর থানার উপ-পরিদর্শক আবুল হাসান হাওলাদারসহ সঙ্গীয় ফোর্স দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর ছিদ্দিক জানান,  আশা এনজিও কর্মকতার্ জখমের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL