1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭ম বারের মতো ঢাকা বিভাগের শ্রেষ্ঠ এস আই নাজিম উদ্দিন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

৭ম বারের মতো ঢাকা বিভাগের শ্রেষ্ঠ এস আই নাজিম উদ্দিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০
  • ২০৪ Time View
৭ম বারের মতো ঢাকা বিভাগের শ্রেষ্ঠ এস আই নাজিম উদ্দিন
৭ম বারের মতো ঢাকা বিভাগের শ্রেষ্ঠ এস আই নাজিম উদ্দিন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ঢাকা রেঞ্জ (ঢাকা বিভাগ) এর ১৩ জেলার মধ্যে ৭ম বারের মতো শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা (সাব-ইন্সপেক্টর) হিসেবে নির্বাচিত হয়েছেন রূপগঞ্জ থানার এসআই মোঃ নাজিম উদ্দিন।

রবিবার(২৬ জানুয়ারি) অপরাধ সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি, বাংলাদেশ পুলিশের অহংকার, মানবতার ফেরীওলা সকলের প্রিয় অভিভাবক হাবিবুর রহমান বিপিএম(বার) পিপিএম (বার) মহোদয়ের কাছ থেকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা (সাব-ইন্সপেক্টর) হিসেবে পুরষ্কার গ্রহণ করেন এসআই মোঃ নাজিম উদ্দিন।

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার বিভিন্ন মামলার তদন্ত, রহস্য উদঘাটন ও মামলার মূল আসামী গ্রেফতার এবং মামলার আলামত উদ্ধার করায় এই স্বীকৃতি প্রদান করা হয়।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান(বিপিএম)বার, (পিপিএম)বার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন এস আই নাজিম উদ্দিন। তিনি বলেন, এই অর্জন আমার একার নয়, এই অর্জন সকলের। সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে ভালো কাজ করে দেশের মানুষের সেবা করতে চাই৷ সিনিয়র স্যারদের সহযোগিতায় ভবিষ্যতে দেশ ও সমাজের জন্য কাজ করে এগিয়ে যেতে চাই৷

তিনি এই মামলার রহস্য উদঘাটন ও আসামি দ্রুত গ্রেফতারের ক্ষেত্রে নির্দেশনা দিয়ে পথ দেখানোর জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম ও রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসানের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি আরো বলেন, থানার সকল দিক নির্দেশনায় আজকে আমার এই পুরুষ্কার প্রাপ্তির জন্য অসংখ্য ধন্যবাদ।

মাসিক অপরাধ সভায় এসময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. আসাদুজ্জামান বিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির বিপিএম-পিপিএম, নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমসহ ঢাকা রেঞ্জের সকল পুলিশ সুপারবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL