1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭ম বারের মতো ঢাকা বিভাগের শ্রেষ্ঠ এস আই নাজিম উদ্দিন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

৭ম বারের মতো ঢাকা বিভাগের শ্রেষ্ঠ এস আই নাজিম উদ্দিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০
  • ১৭৩ Time View
৭ম বারের মতো ঢাকা বিভাগের শ্রেষ্ঠ এস আই নাজিম উদ্দিন
৭ম বারের মতো ঢাকা বিভাগের শ্রেষ্ঠ এস আই নাজিম উদ্দিন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ঢাকা রেঞ্জ (ঢাকা বিভাগ) এর ১৩ জেলার মধ্যে ৭ম বারের মতো শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা (সাব-ইন্সপেক্টর) হিসেবে নির্বাচিত হয়েছেন রূপগঞ্জ থানার এসআই মোঃ নাজিম উদ্দিন।

রবিবার(২৬ জানুয়ারি) অপরাধ সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি, বাংলাদেশ পুলিশের অহংকার, মানবতার ফেরীওলা সকলের প্রিয় অভিভাবক হাবিবুর রহমান বিপিএম(বার) পিপিএম (বার) মহোদয়ের কাছ থেকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা (সাব-ইন্সপেক্টর) হিসেবে পুরষ্কার গ্রহণ করেন এসআই মোঃ নাজিম উদ্দিন।

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার বিভিন্ন মামলার তদন্ত, রহস্য উদঘাটন ও মামলার মূল আসামী গ্রেফতার এবং মামলার আলামত উদ্ধার করায় এই স্বীকৃতি প্রদান করা হয়।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান(বিপিএম)বার, (পিপিএম)বার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন এস আই নাজিম উদ্দিন। তিনি বলেন, এই অর্জন আমার একার নয়, এই অর্জন সকলের। সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে ভালো কাজ করে দেশের মানুষের সেবা করতে চাই৷ সিনিয়র স্যারদের সহযোগিতায় ভবিষ্যতে দেশ ও সমাজের জন্য কাজ করে এগিয়ে যেতে চাই৷

তিনি এই মামলার রহস্য উদঘাটন ও আসামি দ্রুত গ্রেফতারের ক্ষেত্রে নির্দেশনা দিয়ে পথ দেখানোর জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম ও রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসানের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি আরো বলেন, থানার সকল দিক নির্দেশনায় আজকে আমার এই পুরুষ্কার প্রাপ্তির জন্য অসংখ্য ধন্যবাদ।

মাসিক অপরাধ সভায় এসময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. আসাদুজ্জামান বিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির বিপিএম-পিপিএম, নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমসহ ঢাকা রেঞ্জের সকল পুলিশ সুপারবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL