1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আড়াইহাজারে মদ পান করার পর বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

আড়াইহাজারে মদ পান করার পর বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ৭৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মদ পান করার পর বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) দুপুরে তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণাকরেন।

মৃত ব্যক্তির নাম বিল্লাল হোসেন (৩৪)। তিনি উপজেলার বিষনন্দী ইউনিয়নের দয়াকান্দা গ্রামের সিদ্দিকুল রহমানের ছেলে।

হাসপাতাল সূত্রে জানা যায় যে, বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাতে বিল্লাল নিজ এলাকায় ৫/৬ বন্ধুর সাথে মদ পান করে বিষক্রিয়ায়অসুস্থ হয়ে পড়েন। তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলকলেজ হাসপাতালে রেফার করেন।

কিন্তু বিল্লালের স্বজনরা তাকে ঢাকায় না নিয়ে বাড়িতে নিয়ে যান। পরে শনিবার দুপুর ১২টার দিকে তার অবস্থা গুরুতর হয়ে পড়লেতাকে পুনরায় উপজেলা হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বিল্লাল হোসেনের মদের বিষক্রিয়ায় মৃত্যুর বিষয়টি নিশ্চিতকরেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL