1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ধলেশ্বরী নদীতে ডাকাতি করার সময় আন্ত:জেলা ডাকাত দলের ৮জনকে গ্রেপ্তার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

ধলেশ্বরী নদীতে ডাকাতি করার সময় আন্ত:জেলা ডাকাত দলের ৮জনকে গ্রেপ্তার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ৭৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

ধলেশ্বরী নদীতে ডাকাতি করার সময় আন্ত:জেলা ডাকাত দলের ৮জনকে গ্রেপ্তার করেছে বক্তাবলী নৌ পুলিশ। শনিবার (৭ ডিসেম্বর) দিবাগত রাত ১২টায় বক্তাবলীর চর রাজাপুর এলাকায় একটি বাল্কহেডে ডাকাতিকালে, তাদেরকে গ্রেপ্তার করা হয়। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন বক্তাবলী নৌ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর (ইনচার্জ) মো. নান্নু মিয়া।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, ময়না খান (৩০), বাবুল হক (৫৫), আরাফাত হালদার (৩০), হারুন বেপারী (৫০), মো. হৃদয় খান (২১), শাহ আলম (৫০), শাহ জাহান খান (৪৫), সুজাত হালদার (৪০)।

 

এদিকে, রাতে পুলিশকে লক্ষ্য করে ডাকাতরা গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে ৩ রাউন্ড পাল্টা গুলি ছুঁড়ে পুলিশ। ডাকাতদের হামলায় দুই পুলিশ সদস্য আহত হন। আহতরা হলেন সহকারী উপ-পরিচালক (এএসআই) (নিঃ) হাবিবুর রহমান ও কনস্টেবল আনোয়ার সুলতান। তাদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

 

পুলিশ পরিদর্শক (নিঃ) মো. নান্নু মিয়া, উপ-পরিচালক (এসআই) (নিঃ) মীর্জা মোজাহারুল ইসলাম, সহকারী উপ-পরিচালক (এএসআই) হবিবুর রহমানসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এ সময় আরও ৪/৫ ডাকাত পালিয়ে যায়। ডাকাতির কাজে ব্যবহৃত একটি ষ্টিলের ট্রলার জব্দ করা হয়৷

 

পুলিশ জানায়, গত রাতে একটি বাল্কহেডে ডাকাতির প্রস্তুতি নেয় একদল ডাকাত। এসময় বাল্কহেডের শ্রমিক ও এলাকাবাসীর চিৎকার করলে আমরা সাথে সাথে ছুঁটে যাই ঘটনাস্থলে। সেখানে যাওয়ার পর ডাকাতরা আমাদের লক্ষ করে গুলি ছুঁড়ে। আমরা আত্মরক্ষার্থে পাল্টা ৩ রাউন্ড গুলি ছুঁড়ি। এ সময় ডাকাতদের হামলায় আমাদের ২ পুলিশ সদস্য আহত হয়। ডাকাতদের ধরতে আমাদের পুলিশ সদস্য এএসআই হাবিবুর রহমানও কনস্টেবল আনোয়ার সুলতান পানিতে ঝাঁপিয়ে পড়েন।

 

বক্তাবলী নৌ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর (ইনচার্জ) মো. নান্নু মিয়া জানান, বাল্কহেডে ডাকাতির প্রস্তুতির সময় আমরা একদল নৌ ডাকাতকে আটক করি। এ সময় ডাকাতরা গুলি ছুঁড়লে আমরাও পাল্টা গুলি ছুঁড়ি। এ সময় আমাদের দুই সদস্য আহত হয়। আমরা ৮জন ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হই। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL