1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁ থানার আহসান ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মেহের আফরোজ চুমকি এমপিকে উপজেলা আওয়ামীলীগের সংবধর্না প্রতি মাসের ন্যায় নারায়ণগঞ্জ নাসিম ওসমানের জন্য দোয়া অনুষ্ঠিত আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন।  রমজানের আগেই ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিশন’ দাবি নতুনধারার শহিদ তাজুল স্মরণে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের শ্রমিক সমাবেশ মরহুমা সালেহা খানম স্মৃতি ফুটবল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন চেয়ারম্যান হাজী মো: দেলোয়ার হোসেন প্রধানের মা আলহাজ্ব খোরশেদুন নেছা আর নেই  পরিক্ষার ৮ম দিনে যানযট মুক্ত কর্মসূচি পালন করছে যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা

সোনারগাঁ থানার আহসান ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ৬৪ Time View
সোনারগাঁ থানার আহসান ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক
সোনারগাঁ থানার আহসান ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ সোনারগাঁ থানার তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আহসান উল্লাহ ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে পুরস্কৃত হয়েছেন।

রোববার (২৬ জানুয়ারি) সকালে ঢাকা রেঞ্জের ডিআইজি কার্যালয়ে ডিআইজি হাবিবুর রহমান তাকে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শকের ক্রেষ্ট ও সম্মাননা পদক তুলে দেন। মামলা নিষ্পত্তি, অজ্ঞাত হত্যা মামলার রহস্য উদঘাটন, গণধর্ষন মামলার আসামী আটক, সাজাপ্রাপ্ত পলাতক আসামী আটক, মাদকদ্রব্য উদ্ধারে বিশেষ অবদানের কারণে তিনি এ সম্মাননা অর্জন করেন।

এ সময় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমসহ ঢাকা বিভাগের সকল জেলার পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন। ২০১৯ সালের ডিসেম্বর মাসের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে তিনি এই পুরষ্কারে ভূষিত হন।

জানা যায়, পুলিশ পরিদর্শক মোহাম্মদ আহসান উল্লাহ ২০০৭ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার পুরান বাউশিয়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে।

মোহাম্মদ আহসান বলেন, এ প্রাপ্তিতে কাজের উৎসাহ অনেক বেড়ে গিয়েছে। কর্মজীবনের পুরো সময় পুলিশ হিসেবে সাধারণ মানুষের পাশে থাকতে চাই।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL