1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে অভিযান চালিয়ে মাদক মামলার সাজাপ্রাপ্ত পাঁচ বছরের আসামি গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

সোনারগাঁয়ে অভিযান চালিয়ে মাদক মামলার সাজাপ্রাপ্ত পাঁচ বছরের আসামি গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ৭০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অভিযান চালিয়ে মাদক মামলার সাজাপ্রাপ্ত পাঁচ বছরের আসামি মো. আরিফ (২৭) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

 

বুধবার (৪ জানুয়ারি) সকালে আষাঢ়িয়ারচর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মো. আরিফ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার আষাঢ়িয়ারচর এলাকার মো. স্বপনের ছেলে।

 

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আরিফ মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানায় ২০১৭ সালে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার হয়। পরবর্তীতে সে জামিনে বের হয়ে দীর্ঘদিন যাবত পলাতক থাকে। এ মামলায় আদালত তার বিরুদ্ধে পাঁচ বছরের সাজা প্রদান করে।

 

গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল আরিফের অবস্থান সনাক্ত করে তাকে গ্রেপ্তার করে। পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহণের জন্য তাকে সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL