1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে দুইশ দুইটি চোরাই মোবাইলসহ চোরচক্রের চার সক্রিয় সদস্যকে গ্রেপ্তার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

সোনারগাঁয়ে দুইশ দুইটি চোরাই মোবাইলসহ চোরচক্রের চার সক্রিয় সদস্যকে গ্রেপ্তার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ৮৪ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুইশ দুইটি চোরাই মোবাইলসহ চোরচক্রের চার সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। গ্রেপ্তারকৃতরা হলো- মো. জাহিদ হাসান পারভেজ (৩৯), মো. সবুজ গাজী (৩৬), মো. নবীর হোসেন (৩৫) ও মো. জাহাঙ্গীর আলম খান (৩৫)।

 

চোরাই মোবাইল ছাড়াও ৪৯৮ টি ব্যাটারী এবং নগদ সতের হাজার পাঁচশত বিশ টাকা জব্দ করে র‌্যাব। রবিবার (১ জানুয়ারি) বিকেলে বিষয়টি  নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

 

অধিনায়ক জানান, গ্রেপ্তারকৃতরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নারায়ণগঞ্জ ও রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চোরাই এবং ছিনতাইকৃত মোবাইল ক্রয়-বিক্রয় করে আসছে।

 

শনিবার বিকেলে কাচপুর এলাকায় অভিযান চালিয়ে ওই চোরাই মোবাইল, ব্যাটারি ও নগদ টাকাসহ তাদের গ্রেপ্তার করা হয়েছে। এরা সংঘবদ্ধ মোবাইল চোরচক্রের সক্রিয় সদস্য।   তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানার আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL