1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে বিভিন্ন পরিবহনে চাঁদাবাজির সময় এক চাঁদাবাজকে গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

সিদ্ধিরগঞ্জে বিভিন্ন পরিবহনে চাঁদাবাজির সময় এক চাঁদাবাজকে গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৭৮ Time View
  • সকাল নারায়নগঞ্জ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল এলাকায় বিভিন্ন পরিবহনে চাঁদাবাজির সময় ইয়াছিন (৪০) নামে একচাঁদাবাজকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করেছে কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্প পুলিশ।

পরে তাকে রাতেই সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হলে পুলিশ রহস্যজন কারণে তাকে চাঁদাবাজির মামলা না দিয়েপুরোনো একটি চুরি মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার (৩০ ডিসেম্বর) আদালতে পাঠায়।

এ ঘটনায় পরিবহন শ্রমিক ও স্থানীয়দের মাঝে পুলিশের ভুমিকা প্রশ্নবিদ্ধ হয়ে পড়েছে। গ্রেপ্তারকৃত ইয়াছিন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জথানার হাউজিং ফকির বাড়ি এলাকার মৃত দায়মুদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি ও চুরিসহ বিভিন্নঅপরাধে একাধিক মামলা রয়েছে।

জানতে চাইলে এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের ইনচার্জ ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) শরফুদ্দিন বলেন, একটিপরিবহনে চাঁদাবাজিকালে চাঁদাবাজির সাতশ পঞ্চাশ টাকাসহ ইয়াছিনকে আটক করে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) দেবাশিষের কাছে হস্তান্তর করেন।

এ সময় দেবাশিষ সংশ্লিষ্ট পরিবহনের চালকের কাছ থেকে মামলা নথিভুক্ত করার প্রয়োজনীয় কার্যক্রম সম্পন্ন শেষে ইয়াছিনকে থানায়নিয়ে যায়। এরপর কি হয়েছে জানা নেই।

তিনি আরও বলেন, ইয়াছিন একজন চিহ্নিত পরিবহন চাঁদাবাজ। সে দীর্ঘদিন যাবত বিভিন্ন কৌশলে গাড়ীর চালক ও হেল্পারদেরভয়ভীতি দেখিয়ে চাঁদা উত্তোলন করে আসছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) দেবাশিষ জানান, ওসি স্যারের সাথে আলোচনা করে গ্রেপ্তারকৃত ইয়াছিনকেপুরোনো একটি চুরির মামলায় আদালতে পাঠানো হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান পিপিএম বার জানান, ইয়াছিনকে থানায় নিয়ে আসার পর এ ঘটনায়মামলার করার জন্য কোনো বাদি পাওয়া যায় নাই। তাই তাকে চুরি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL